The Unsolved Mystery of the Room no 1046

1046 নম্বর কক্ষের অমীমাংসিত রহস্য।জেনে নিন কি ঘটেছিল সেই রাতে?

Spread the news and knowledge

The Unsolved Mystery of the Room no 1046(1046 নম্বর কক্ষের অমীমাংসিত রহস্য):

এই ব্লগে, আজ আমরা 1046 রুমের অমীমাংসিত রহস্যের গল্পটি উন্মোচন করার চেষ্টা করব। আমরা নিশ্চিত যে গল্পটি শোনার পরে আপনি অবশ্যই একটি বিশাল ধাক্কা পাবেন কারণ এই গল্পে অনেক ঘটনা ঘটেছে যা অপ্রত্যাশিত ছিল। তাই গল্প শুরু করার আগে একটি দাবিত্যাগ যে এই ব্লগটি দুর্বল হৃদয়ের মানুষদের জন্য নয়। এই গল্পটি 1046 নম্বর কক্ষে মারা যাওয়া একজন ব্যক্তির সম্পর্কে। আমরা এটি হত্যা না আত্মহত্যা তা জানার চেষ্টা করব। পরিস্থিতি বলছে এটা আত্মহত্যা নয়। পুলিশ এখনও রহস্য উদঘাটন করতে পারে না।

কি ঘটেছিল সেই রাতে 1046 নম্বর কক্ষে?

গল্পের শুরু ৯০ বছর আগে যুক্তরাষ্ট্রের ক্যান্সার শহরের প্রেসিডেন্ট হোটেলের 1046 নম্বর কক্ষে। 2 জানুয়ারী, 1935, শনিবার, রোল্যান্ড টি. ওয়েন নামে একজন ব্যক্তি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হোটেলে অভ্যর্থনা করতে আসেন। তিনি রিসেপশনিস্টকে বলেছিলেন যে তিনি 1 রাতের জন্য একটি রুম চান। তিনি রিসেপশনিস্টকে বললেন একটু একাকী একটা রুম দিতে। রিসেপশনিস্ট তাকে সন্দেহ করলেও তার ইচ্ছানুযায়ী রুমটিও দিয়ে দেন। তাকে 1046 নম্বর কক্ষটি দেওয়া হয়েছিল। প্রপস নামে একটি “বেল বয়” তার জিনিসপত্র তার ঘরে নিয়ে যাওয়ার জন্য তার কাছে দাঁড়িয়েছিল, কিন্তু তার কাছে অনেক কিছুই ছিল না শুধু একটি টুথব্রাশ, একটি টুথপেস্ট এবং একটি চিরুনি। কিন্তু তারপরও ‘বেল বয়’ কী করতে পারে? রোল্যান্ড এবং “বেল বয়” লিফটটি ব্যবহার করে 10 তম তলায় গিয়ে 1046 নম্বর কক্ষটি খুলল।

রোল্যান্ড প্রপসকে বলেছিল যে তিনি 1 রাতের জন্য একটি হোটেলে ছিলেন কিন্তু এটি তার কাছে বেশি টাকা নিচ্ছে তাই সে হোটেল ছেড়ে চলে গেছে এবং এই হোটেলে এসেছি। তাই প্রপস তাদের পরিষেবা বেছে নেওয়ার জন্য তাকে ধন্যবাদ জানিয়েছেন এবং তাদের কাছ থেকে ভাল পরিষেবার বিষয়েও আশ্বাস দিয়েছেন। রোল্যান্ড তার টুথব্রাশ, টুথপেস্ট এবং তার চিরুনি বাথরুমে রেখেছিল। প্রপস সব দেখছিল এবং ভেবেছিল যে তেরে তার কোন কাজ নয়, তাই সে রোল্যান্ডের কাছ থেকে চলে যাওয়ার অনুমতি চাইল। রোল্যান্ড তাকে যেতে অনুমতি দিয়েছিল কিন্তু তাকে দরজা খোলা রাখতে বলেছিল কারণ তার বন্ধুরা তার সাথে দেখা করতে আসবে।

The Unsolved Mystery of the Room no 1046

রিসেপশনিস্ট এবং বেল বয় প্রপস বলেছিলেন যে রোল্যান্ড একজন অদ্ভুত চেহারার ব্যক্তি কারণ তার মাথায় একটি অদ্ভুত চিহ্ন ছিল এবং যেখানে কোনও চুল ছিল না, মনে হয়েছিল সে সেই জায়গায় আঘাত পেয়েছে। তার কান দেখতে অদ্ভুত ছিল এবং দেখতে একজন বক্সার বা কুস্তিগীরের মতো ছিল, যেমন তার সেই অংশে আঘাত রয়েছে।

প্রপস রুম ছেড়ে যাওয়ার পরে, মেরি নামে একজন পরিচারিকা পরিচ্ছন্নতার পরিষেবার জন্য রুমে প্রবেশ করেছিল। কিন্তু কাজের মেয়েটি ঘরে ঢুকে দেখল যে রোল্যান্ড কোণার একটি চেয়ারে বসে একটি নাইট ল্যাম্প জ্বালিয়ে ঘরের সমস্ত আলো নিভিয়ে দিচ্ছে। মেরি রোল্যান্ডকে বলেছিলেন যে তিনি ঘরটি পরিষ্কার করবেন এবং রুমটি পরিষ্কার করার পরে তিনিও সেই মুহূর্তে যাওয়ার জন্য প্রস্তুত ছিলেন, রোল্যান্ড তাকে দরজা খোলা রাখতে বলেছিল। কিন্তু মেরি বুঝতে পেরেছিল যে রোল্যান্ড কিছুটা চিন্তিত ছিল।

তারপর ঘড়ির কাঁটা 4টা বেজে উঠল, এবং মেরির 10 তলার প্রতিটি ঘরে তোয়ালে দেওয়ার সময় হয়েছিল। তিনি আবার 1046 নম্বর কক্ষে এসে দরজায় ধাক্কা মারেন কিন্তু দরজা খোলা রাখতেই দরজা খুলে যায়। তাই কিছু না জিজ্ঞেস করেই রুমে ঢুকে গেল। মেরি রুমে প্রবেশ করার সাথে সাথে সে দেখতে পেল যে এবার রোল্যান্ড তার বিছানায় শুয়ে কিছু একটা ভাবছে। রোল্যান্ড সে সময় কোট পরেছিলেন।

মেরি রোল্যান্ডকে বলল যে সে তার জন্য তোয়ালে এনেছে কিন্তু সে বাথরুমের দিকে ঘুরে আসতেই সে রুমের ল্যান্ড লাইন বেজে উঠল এবং রোল্যান্ড ল্যান্ডলাইন তুলে নিয়ে একজন ডনের সাথে কথা বলতে শুরু করল। রোল্যান্ড ডনকে বলেছিল যে সে তার জন্য 15 মিনিট অপেক্ষা করছে এবং দ্রুত তার কাছে আসতে। মেরি সব কথোপকথন শুনেছে কিন্তু সে জানত না কে এই ডন?

পরের দিন ৩রা জানুয়ারী সকাল:

১৯৩৫ সালের ২রা জানুয়ারী রাত কেটে গেছে। এখন ছিল 3রা জানুয়ারী 1935 সালের সকাল। যথারীতি হোটেল কর্মীদের রুম পরিষ্কার করা এবং প্রয়োজনীয় জিনিসপত্র ঘরে রাখা ছিল। 1046 নম্বর কক্ষটি পরিষ্কার করার দায়িত্ব মেরিকে দেওয়া হয়েছিল, যথারীতি সে রুমে গেল কিন্তু এবার সে দেখল যে ঘরটি বাইরে থেকে বন্ধ, তাই সে ভাবল যে রুমের ভিতরে কেউ নেই। তাই পরিষ্কার করার জন্য সে মাস্টারকি দিয়ে ঘরটি খুলল, মেরি রুমটি খুলতেই সে দেখল যে তার ঘরে রোল্যান্ডের কেউ নেই আবার কোণে নাইট ল্যাম্প জ্বালিয়ে বসে আছে, রোল্যান্ডকে দেখে সে হতবাক হয়ে গেল।

The Unsolved Mystery of the Room no 1046

এমন সময় আবার কল এলো এবং এই সময় রোল্যান্ড বললো “না ডন আমার ক্ষুধা নেই, তুমি খাবার খাও, আমার জন্য চিন্তা করো না”। মেরি তার পরিষ্কারের কাজ শেষ করে এবং যখন সে আবার রুম থেকে বেরিয়ে যাচ্ছিল তখন রোল্যান্ড তাকে দরজা খোলা রাখতে বলল কারণ তার বন্ধুরা তার সাথে দেখা করতে আসবে। তখন ঘড়ির কাঁটায় বিকাল ৪টা। আর মেরি ১০ তলার ঘরে গামছা দেওয়ার প্রস্তুতি নিচ্ছিল। কিন্তু এবার 1046 রুমের কাছে পৌঁছতেই দুইজনের মারামারির শব্দ শুনতে পেল। কিন্তু দরজায় বারি দিলো, যেহেতু তাকে তার কাজ করতে হবে। কিন্তু ভেতর থেকে একজন লোক শক্ত ও ভারী কন্ঠে তাকে জিজ্ঞেস করে “দরজায় কে?” মেরি উত্তর দিল যে সে রোল্যান্ডকে নতুন গামছা দিতে এসেছে। তাই তিনি রোল্যান্ডকে গামছা না দিয়েই ফিরে আসেন।

রবার্ট কে ছিলেন?

এই গল্পে একজন ট্যাক্সি ড্রাইভার এসেছিলেন যিনি দাবি করেছিলেন যে তিনি তার ট্যাক্সি দিয়ে যাচ্ছিলেন এবং এই ঠান্ডার মধ্যে কেবল হাফপ্যান্ট পরা রাস্তায় একজন অদ্ভুত ব্যক্তিকে দেখেন এবং তিনি ট্যাক্সি থামানোর জন্য হাত নেড়েছিলেন। এবং ট্যাক্সিতে বসতেই ট্যাক্সি ড্রাইভার বুঝতে পারল যে সে খুব রেগে আছে এবং বারবার বলছে “আমি তাকে মেরে ফেলব”। তিনি কাকে মারতে চেয়েছিলেন? এটি এখনও একটি রহস্য।

কে ছিলেন সেই মহিলা?:

1048 নম্বর কক্ষে থাকা এক মহিলা তদন্তের সময় দাবি করেছেন যে তিনি একজন পুরুষ এবং একজন মহিলার লড়াইয়ের শব্দ শুনেছেন। কিন্তু সেই সময় 1055 নং রুমে একটি পার্টি চলছিল তাই শব্দটি কেবল সেখান থেকেই আসতে পারে। কিন্তু রিসেপশনিস্ট এবং সার্ভিস বয়দের মতে, একজন মহিলা এসেছিলেন এবং তিনি লিফট ব্যবহার করেছিলেন। তখন ব্যক্তি লিফট ব্যবহার করতে পারে না, লিফট অপারেটরদের দায়িত্ব ছিল লিফটে করে নিরাপদে তাদের গন্তব্য স্থানে নিয়ে যাওয়া।

The Unsolved Mystery of the Room no 1046

লিফট অপারেটর জানান যে একজন মহিলা তাকে 10 তলায় নিয়ে যেতে বলেছিলেন। লিফট অপারেটর তাকে জিজ্ঞাসা করলেন যে তিনি এই হোটেলের একজন গ্রাহক বলে মনে হচ্ছে না। ভদ্রমহিলা উত্তর দিলেন যে তিনি তার ক্লায়েন্টের সাথে দেখা করতে এসেছেন যিনি 1049 নম্বর কক্ষে থাকতেন। তাই তিনি লিফট থেকে চলে যাওয়ার পর লিফট অপারেটর আবার লিফটটি নিচতলায় নিয়ে যান। ৫-৬ মিনিট পর আবার লিফট অপারেটরকে ডাকা হয় দশম তলায়। তিনি তাদের কাছে গিয়ে দেখলেন যে মহিলাটি সেখানে দাঁড়িয়ে আছে। তিনি লিফট অপারেটরকে বলেছিলেন যে তিনি জানেন না তার ক্লায়েন্ট কোথায় গেছে এবং সেজন্য তিনি নিচতলায় ফিরে যেতে চান। লিফট অপারেটর তাকে নিচতলায় নিয়ে যায়।

আবার লিফট অপারেটরকে ডাকা হয় ৯ তলায়। নবম তলায় পৌঁছানোর পর সেখানে একই মহিলাকে দেখে হতবাক হয়ে যান লিফট অপারেটর। সে ভাবছিল যে মহিলাটি লিফট ছাড়াই এই জায়গায় কীভাবে এসেছেন?, তিনি কি সিঁড়ি দিয়ে উঠেছিলেন?, যদি হ্যাঁ, তাহলে কেন? যখন তিনি এই প্রশ্নগুলি করতে যাচ্ছিলেন তখন তিনি দেখলেন যে মহিলাটি খুব রাগান্বিত এবং মহিলাটি লিফ্ট অপারেটরকে বললেন যে কেউ তার সাথে মজা করছে, তার অফিসে ফোন করছে এবং বিভিন্ন রুম এবং মেঝে বলছে, তাই সে জায়গা ছেড়ে যেতে চেয়েছিল। এবার সে নিচতলায় এসে হোটেল থেকে বেরিয়ে গেল।

পরের দিন 8 জানুয়ারী সকাল:

4 জানুয়ারী সকালে, হোটেল কর্মীরা বুঝতে পারে যে 1046 নং রুমের ল্যান্ডলাইনটি কেটে দেওয়া হয়েছে এবং অন্যরা ঠিক আছে তাই বেল বয় প্রপস 1046 নম্বর রুমে ল্যান্ডলাইন চেক করতে গিয়েছিল। সেখানে পৌঁছে তিনি দরজায় টোকা দেন। কিন্তু কেউ দরজা খুলল না। অনেকবার নক করার পর একটা আওয়াজ এলো “দাঁড়াও, আমি আসছি”। তাই সে অপেক্ষা করল। কিন্তু বাইরে থেকে কেউ আসেনি তাই প্রপস বলল যে স্যার আপনি আপনার কাজ শেষ করে ল্যান্ডলাইনের তারটা কানেক্ট করুন। এ কথা বলার পর তিনি সেখান থেকে চলে যান।

আবার রিসেপশনে দেখা গেল, 1046 নং রুমের ল্যান্ডলাইনের তার এখনও সংযোগ নেই। তাই আরেকজন বেল বয়কে রুমে পাঠানো হল এবং সে দরজায় টোকা দিল এবং কেউ দরজা খুলল না কিন্তু এবার তার কাছে ম্যাটারকি ছিল তাই সে মাস্টার চাবি নিয়ে রুমে প্রবেশ করল। কিন্তু রুমে ঢুকতেই সে দেখতে পেল যে একজন লোক উল্টোদিকে উলঙ্গ অবস্থায় শুয়ে আছে এবং সেখানে অনেক মদের বোতল আছে, তাই তার কাছে মনে হলো মদের কারণে সে অজ্ঞান হয়ে গেছে। তাই তিনি তাকে উপেক্ষা করে ল্যান্ডলাইনটি মেরামত করেন। ঘর থেকে বের হওয়ার সময় তিনি দেখলেন, ওই ব্যক্তির কোমরে এমন কিছু চিহ্ন রয়েছে, যেন কেউ তাকে ওই জায়গায় পিটিয়েছে। তিনি তা উপেক্ষা করে চলে গেলেন।

The Unsolved Mystery of the Room no 1046

কিন্তু ১৫ মিনিট পর রিসেপশনে দেখা গেল তারগুলো আবার ল্যান্ডলাইনের সঙ্গে যুক্ত হয়নি। এবার রেন্ডলফ নামের একজন বেল বয়কে পাঠানো হল 1046 নং রুমে কি হচ্ছে তা দেখার জন্য। রেন্ডলফ রুমে ঢুকে দেখেন যে রুমের চারদিকে রক্ত এবং রোল্যান্ডের মাথায় একাধিকবার আঘাত করা হয়েছে। তার হাত-পা বাঁধা ছিল। তার গলায় তারের মতো তারের সাহায্যে কেউ তাকে হত্যা করার চেষ্টা করেছে। তিনি দেখলেন যে রোল্যান্ড এখনও জীবিত এবং তিনি জিজ্ঞাসা করলেন যে তার সাথে এটি কীভাবে হল?, আপনার সাথে এটি কে করেছে?

রোল্যান্ড উত্তর দিল যে কেউ তার সাথে কিছু করেনি বরং সে এই সব করেছে। বেল বয় বুঝতে পারল যে সে মদ খেয়ে অজ্ঞান হয়ে একথা বলছে। র‍্যান্ডলফ দেখলেন রোল্যান্ডের বুকের একপাশ ছিঁড়ে গেছে এবং ছুরি দিয়ে একাধিকবার আক্রমণ করেছে এবং সেখান থেকে রক্ত আসছে। তাই র‍্যান্ডলফ খুব ভয় পেয়ে গেল। র‍্যান্ডলফ অন্য কর্মীদের কাছে গিয়ে সব কিছু জানালো এবং স্টাফরা রোল্যান্ডকে জিজ্ঞেস করলো ওর সাথে এটা কিভাবে হলো?

রোল্যান্ড উত্তর দিয়েছিল যে সে বাথরুমে পিছলে পড়েছিল তাই তার সাথে এই সব ঘটেছে। কিন্তু কর্মীরা বুঝতে পেরেছিল যে এটি একটি পরিষ্কার মিথ্যা কারণ পিছলে গেলে কারও হাত বা পা স্বয়ংক্রিয়ভাবে বাঁধে না। এরপর পুলিশ এসে তদন্ত করে জানতে পারে অস্ত্র না পাওয়ায় এটা আত্মহত্যা হতে পারে না। পরে পুলিশ রুম থেকে আঙ্গুলের ছাপ সংগ্রহ করে। ল্যান্ডলাইনে চারটি আঙুলের ছাপ ছিল, একটি রোল্যান্ডের এবং একটি মহিলার। রোল্যান্ডকে 4 জানুয়ারী 1935 সালে হাসপাতালে ভর্তি করা হয়েছিল কিন্তু পরের দিন তিনি মারা যান। এখনও পুলিশ সন্দেহভাজন ব্যক্তিকে খুঁজে পায়নি বা হত্যার উদ্দেশ্য খুঁজে পায়নি। তাহলে এই হত্যাকাণ্ড কে করেছে? এটা যদি আত্মহত্যাই হয়, তাহলে এটা কিভাবে হলো?

হত্যা এবং সন্দেহভাজনদের সম্পর্কে তত্ত্ব:

তদন্তের সময় পুলিশ রোল্যান্ড টি. ওয়েন কে তা খুঁজে বের করার চেষ্টা করেছিল। তিনি বেল বয়কে বলেছিলেন যে তিনি লস অ্যাঞ্জেলেস থেকে এসেছেন, তাই পুলিশ লস অ্যাঞ্জেলেসে তদন্ত করেছে কিন্তু তারা রোল্যান্ড সম্পর্কিত কোনও তথ্য খুঁজে পায়নি। রোল্যান্ড প্রপসকে আরও জানায় যে সে ক্যান্সার শহরের বিভিন্ন হোটেলে অবস্থান করেছিল, তাই পুলিশ শহরের অনেক হোটেলে তার ছবি দেখিয়েছিল কিন্তু তারা রোল্যান্ডকে চিনতে পারেনি।

মেরির বক্তব্য শুনে পুলিশের মতে প্রথম সন্দেহভাজন হলেন ডন। পুলিশ ডনকে খুঁজে বের করার চেষ্টা করেছিল, কিন্তু দুর্ভাগ্যবশত কেউ জানত না যে ডন কে, তাই সে কখনো ধরা পড়েনি।

The Unsolved Mystery of the Room no 1046

কবরস্থানে যখন রোল্যান্ডের মৃতদেহ শেষকৃত্যের জন্য প্রস্তুত করা হচ্ছিল, তখন সবাই ভেবেছিল যে রোল্যান্ডের কাছে টাকা নেই তাই তার শেষ দাহ করা উচিত সস্তা পদ্ধতিতে। এমন সময় এক ব্যক্তি ফোন করে জানান যে রোল্যান্ডের শেষ শ্মশানটি গড গড পদ্ধতিতে করতে হবে এবং তার খরচ তিনি বহন করবেন। সবাই ভেবেছিল যে এটি একটি প্র্যাঙ্ক কল ছিল কিন্তু 21 জানুয়ারি রোল্যান্ডের ক্রিমচারের জন্য প্রচুর পরিমাণে অর্থ এসেছিল।

এক বছর পর রুবি নামে একজন মহিলা এগিয়ে এসে জানালেন যে রোল্যান্ড টি. ওয়েন তার ছেলে এবং তার আসল নাম আরডামিস। তিনি বলেছিলেন যে তিনি 1934 সালে তার চাকরির সন্ধানে বাড়ি ছেড়েছিলেন। এবং তিনি প্রায়ই রুবির সাথে কথা বলতেন এবং তাকে হাতে লেখা চিঠি পাঠাতেন। তার মা রুবি জানান, মৃত্যুর সময় তার বয়স ছিল মাত্র ১৭ বছর। সবচেয়ে রহস্যজনক অংশ হল রোল্যান্ড রুবি মৃত্যুর পরেও তার ছেলের কাছ থেকে চিঠি পেয়েছিলেন। এমনকি যেদিন তিনি জানতে পারলেন যে রোল্যান্ড মারা গেছে, সে রোল্যান্ডের কাছ থেকে একটি চিঠি পেয়েছিল। কিন্তু মৃত্যুর আগে ও মৃত্যুর পরের চিঠির মধ্যে পার্থক্য হলো মৃত্যুর আগে তিনি হাতে লেখা চিঠি পাঠালেও মৃত্যুর পর চিঠিগুলো টাইপ করা হয়।

দ্বিতীয় সন্দেহভাজন মহিলা যিনি 1049 নম্বর কক্ষে যাচ্ছিলেন এবং আবার 9 তলায় দেখা যাচ্ছে। ডন এবং মেয়েটি রোল্যান্ডকে একসাথে হত্যা করতে পারে কারণ 1048 নম্বর রুমে বসবাসকারী মহিলা একটি দম্পতির মধ্যে মারামারি শুনেছেন।

তৃতীয় সন্দেহভাজন রবার্ট হতে পারে যার সম্পর্কে ট্যাক্সি ড্রাইভার কথা বলছিল।

কিন্তু এইগুলি শুধুমাত্র তত্ত্ব যা প্রকৃতপক্ষে এখনও প্রকাশ করা হয়নি এবং প্রকাশ নাও হতে পারে।

To more update, visit our english blogpage: https://deepblogs.net/

More you can read: Bollywood dark secrects

  1. তাইওয়ান ভূমিকম্প 2024/Taiwan Earthquake 2024: The Most Powerful Earthquake that the World has witness
  2. পশ্চিমবঙ্গের সেরা এবং লাভজনক ব্যবসা ,2024 সালে : Profitable Business in West Bengal. Don’t Miss!
  3. লোকসভা নির্বাচন 2024 পশ্চিমবঙ্গ: নির্বাচনে কে জিতবে এবং পশ্চিমবঙ্গে কখন এটি ঘটবে তা খুঁজে বের করুন?
  4. এপ্রিল ফুল: বোকা বানানোর দিন। এই ব্লগে এর উত্স জানুন
  5. সেরা পেশা পছন্দ কি: ব্যবসা বা চাকরি। ব্লগ পড়ে জানুন?
  6. Unraveling the Telangana Phone Tapping Scandal: A Deep Dive into the Intricacies and Implications
  7. https://taazakhobor.in/sign-of-toxic-relationship-that-100-true/
  8. https://taazakhobor.in/%e0%a6%95%e0%a7%87%e0%a6%a8-%e0%a6%ad%e0%a6%be%e0%a6%b0%e0%a6%a4%e0%a7%80%e0%a6%af%e0%a6%bc-%e0%a6%b8%e0%a6%82%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%95%e0%a7%83%e0%a6%a4%e0%a6%bf-%e0%a6%a6%e0%a6%bf%e0%a6%a8/
  9. https://taazakhobor.in/how-to-get-korean-like-skin-101-guarantee-8-31k-experts-opinion-%e0%a6%95%e0%a6%bf%e0%a6%ad%e0%a6%be%e0%a6%ac%e0%a7%87-%e0%a6%95%e0%a7%8b%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%af%e0%a6%bc%e0%a6%be%e0%a6%a8/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *