Mr.Faisu
Mr.Faisu

mr. faisu biography(মিঃ ফাইসুর জীবনী-0 to 100)

Spread the news and knowledge

mr. faisu biography(মিঃ ফাইসুর জীবনী)

ভারতে, টিক টক(TikTok )তারকা, সোশ্যাল মিডিয়া প্রভাবশালী এবং একজন মডেল এবং অভিনেতা মিঃ ফাইসুকে চেনেন না এমন কেউ নেই। এছাড়াও সবাই দলকে চেনেন ০৭. মি. ফয়সু, যার আসল নাম মুহাম্মদ মুদ্দাসীর শেখ, টিম ০৭ নামে একটি টিকটক কলেজ গ্রুপের অংশ ছিল। মিঃ ফয়সু এবং তার সতীর্থ কলেজে দেখা করেছিলেন।

Faisu with his 07 team
Faisu with his 07 team

টিম 07-এর অন্য সদস্যরা হলেন হাসনাইন খান, শাদান ফারুকি, আদনান শেখ এবং ফয়েজ বালুচ। দলটি মোটরসাইকেল স্টান্ট প্রেমের জন্য পরিচিত ছিল। Tiktok-এ, 07 ছিল সবচেয়ে জনপ্রিয় দল এবং faisu ছিলেন দলের সদস্যদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় নির্মাতা৷ তারা আমাদের বিনোদন দেওয়ার জন্য মজার ভিডিও এবং বন্ধুত্বের ভিডিও তৈরি করে৷

Faisu with his 07 team
Faisu with his 07 team

জন্ম: জনাব ফাইসু, যার আসল নাম মুহাম্মদ মুদ্দাসীর শেখ, একটি মুসলিম পরিবারে ৫ অক্টোবর জন্মগ্রহণ করেন। 1995 সালে মুম্বাইতে (মহারাষ্ট্র)।
পরিবার: জনাব ফাইসুর পরিবারে তার বাবা-মা, তার দুই বোন এবং তার বড় ভাই রয়েছে।

ফাইসু সাহেব ছোটবেলা থেকেই অভিনেতা হতে চেয়েছিলেন। জনাব ফাইসু বান্দ্রা ইস্ট, মুম্বাই, মহারাষ্ট্র, আইইএস নিউ ইংলিশ স্কুল থেকে তার স্কুলিং শেষ করেছেন, আজ আইইএস-এর 62টি স্কুল এবং 3টি কলেজ রয়েছে। ফয়সু একজন ভাল ছাত্রও ছিলেন। স্কুলে পড়ার পর, জনাব ফাইসু রিজভি কলেজ অফ আর্টস, সায়েন্স অ্যান্ড কমার্স (বান্দ্রা, মুম্বাই) থেকে স্নাতক সম্পন্ন করেন।

tiktok star Faisal Shaikh
tiktok star Faisal Shaikh

কলেজ জীবনে, জনাব ফাইসু তার টিক টোকার বন্ধু হাসনাইন খান, শাদান ফারুকী, আদনান শেখ এবং ফয়েজ বালোচের সাথে দেখা করেন। সেই সময়ে, এটি একটি বাইকার গ্রুপ ছিল। সেই সময়ে, টিক টকের প্রবণতা বাড়ছে, তাই আদনান তার বন্ধুদের পরামর্শ দিয়েছিলেন যে তাদেরও টিকটকে একটি দল করা উচিত। তারা সবাই এই প্রস্তাবে রাজি হল এবং তারপর আমরা টিকটকার(tiktok) টিম 07 পেলাম। টিমে পাঁচজন সদস্য আছে কিন্তু কেন এটাকে 07 টিম বলা হয়। কারণ, আদনানের জন্ম তারিখ ৭ আগস্ট।

‘tu aati hai seene mein’ গানে মিস্টার ফাইসু তার প্রথম ভিডিও তৈরি করেন। তার শুরুর সংগ্রামের দিনগুলিতে, তিনি তার বাবার সাথে বান্দ্রার একটি দোকানে কাজ করতেন। জনাব ফাইজু ভিডিওটির জনপ্রিয়তার কথা ভাবেননি, তিনি টিকটকে ভিডিও পোস্ট করতে উপভোগ করতেন। কিন্তু তার পরিবার এতে খুশি ছিল না, তারা টিকটক ভিডিও করতে চায়নি, ফয়সু দ্বারা।

কিন্তু জনাব ফাইসু টিকটকে তার ক্যারিয়ারের জন্য অনেক বেশি নিবেদিত ছিলেন। সকাল থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত, জনাব ফাইসু টিক টকের জন্য ভিডিও করতেন। প্রাথমিক পর্যায়ে, জনাব ফাইসু বাড়িতে লিপিং ভিডিও করতেন। তারপর বন্ধুদের নিয়ে আউটডোর ভিডিও করতে শুরু করেন। একদিনে তিনি ১০-১৫টি ভিডিও করতেন।

Also read: https://deepblogs.net/how-to-study-for-class-10-board-exams/

ভালো কন্টেন্ট এবং রিলেটেবল ভিডিওর জন্য, টিম-০৭ টিকটকে বিখ্যাত হয়ে উঠেছে। জনাব ফাইসু বিখ্যাত হতে শুরু করেন এবং তিনি যে খ্যাতি পেতে শুরু করেন তা তার কাছে অপ্রত্যাশিত ছিল। তারপর তার পরিবারও জনাব ফাইসুর প্রতিভা বুঝতে পেরে তাকে সমর্থন করতে শুরু করে। যখন তারা খ্যাতি পেল তখন তাদের জন্য ভিডিও করা খুব কঠিন হয়ে গেল। তারা যেখানে যেতেন, ভক্তরাও সেখানে ভিড় জমাতেন। কিন্তু একদিন ফাইসু সাহেব জানতে পারলেন, টিকটক(Tiktok) ভারতে নিষিদ্ধ। তারা সবাই আতঙ্কিত হয়ে পড়েন। এর পরে তাদের এক বন্ধু তাদের বলেছিল, টিকটক শীঘ্রই প্লেস্টোরে ফিরে আসবে।

mr.faisu biography
mr.faisu biography

জনাব ফাইসু এবং 07 এর অন্যান্য সদস্যরা এখন খুব জনপ্রিয় ছিল। তারা অনেক ভিডিও গান তৈরি করতে থাকে।
6 জুলাই, হাসনাইন তার অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তিনি তাবরেজ আনসারির পিটিয়ে হত্যার বিষয়ে কথা বলেছেন যখন টিম 07-এর অন্যান্য সদস্যরা ব্যাকগ্রাউন্ডে দাঁড়িয়েছিলেন: “আপনি নির্দোষ তাবরেজ আনসারিকে মেরেছেন, কিন্তু আগামীকাল যদি তার সন্তানরা প্রতিশোধ নেয়, তাহলে তা করবেন না। বলুন সব মুসলমানই সন্ত্রাসী।”
ফয়সাল শেখ এবং শাদান ফারুকিও একই দিনে তাদের অ্যাকাউন্টে একই ধরণের ভিডিও পোস্ট করেছিলেন৷

তাই, শিবসেনার আইটি সেল এফআইআর দায়ের করার পরে TikTok তিন ব্যবহারকারীর অ্যাকাউন্ট সাসপেন্ড করা হয়েছিল৷ এই ঘটনার পর, ফাইসু তার লন্ডন সফরে থাকাকালীন কিছু সময়ের জন্য হতাশাগ্রস্ত হয়ে পড়ে। স্থগিত করার সময় টিকটকে ফাইসুর 28 মিলিয়ন ফলোয়ার ছিল।

ফয়সু সাহেব এরপর অনেক গানে কাজ করেছেন। তিনি খতরন কে খিলাড়ির 12 তম সিজনেও যান। তিনি একজন শক্তিশালী প্রতিদ্বন্দ্বী হিসেবে খতরন কে খিলাড়ি সিজন 13 তে যান। তিনি ব্যাং বাং এবং ঝলক দিখলা জা-তেও পারফর্ম করেন। মিস্টার ফাইসু সম্প্রতি মিস্টার ফাইসু নামে একটি ইউটিউব চ্যানেল চালু করেছেন। এখানে তিনি জনপ্রিয় সেলিব্রেটিদের সাথে লং ড্রাইভ পরিচালনা করেন।

Also visit for more update: https://deepblogs.net/

Also read:

  1. তাইওয়ান ভূমিকম্প 2024/Taiwan Earthquake 2024: The Most Powerful Earthquake that the World has witness
  2. পশ্চিমবঙ্গের সেরা এবং লাভজনক ব্যবসা ,2024 সালে : Profitable Business in West Bengal. Don’t Miss!
  3. লোকসভা নির্বাচন 2024 পশ্চিমবঙ্গ: নির্বাচনে কে জিতবে এবং পশ্চিমবঙ্গে কখন এটি ঘটবে তা খুঁজে বের করুন?
  4. এপ্রিল ফুল: বোকা বানানোর দিন। এই ব্লগে এর উত্স জানুন
  5. সেরা পেশা পছন্দ কি: ব্যবসা বা চাকরি। ব্লগ পড়ে জানুন?
  6. Unraveling the Telangana Phone Tapping Scandal: A Deep Dive into the Intricacies and Implications
  7. https://taazakhobor.in/sign-of-toxic-relationship-that-100-true/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *