VICKY VIDYA KA WOH WALA VIDEO TRAILER
VICKY VIDYA KA WOH WALA VIDEO TRAILER

VICKY VIDYA KA WOH WALA VIDEO TRAILER (ভিকি বিদ্যা কা ওহ য়ালা ভিডিও) 2024

Spread the news and knowledge

VICKY VIDYA KA WOH WALA VIDEO TRAILER(ভিকি বিদ্যা কা ওহ য়ালা ভিডিও)

বন্ধুরা আপনারা যতই বলুন যে বলিউড এ শুধু নেপোটিজম চলে আর সেলেব্রেটির বাচ্চারাই কাজ পায় সেটা কিন্তু এখন আজকাল আর বিশ্বাস করা মুশকিল। তার কারণ হচ্ছে রাজকুমার রাও ও তৃপ্তি ডিমরির মতো কলাকার। রাজকুমার ও তৃপ্তিকে দেখেই বোঝা যায় যার মধ্যে ট্যালেন্ট আছে তাকে কেউ আটকাতে পারে না। তাই তো রাজকুমারের স্ত্রী২ মুভি যেন টাকার ছাপার মেশিন বসিয়েছে। তৃপ্তির কথা তো আর কি বলবো, আমাদের সবার ক্রাশ এনিম্যাল (Animal ) ছবির ভাবি২ (ভিকি বিদ্যা কা ওহ য়ালা ভিডিও)। মাত্র একটা গান করে রাসমিকার পুরো লায়েমলাইট ছিনিয়ে নেয় নিজের কাছে,একেই বলে পারফরমেন্স। অবশ্য তৃপ্তির পারফরমেন্স এতটাই ভালো ছিল যে তা ফ্যামিলির সাথে বসে দেখা যাচ্ছিলো না, সে যায় হোক ,ট্যালেন্ট তো আছে বলতেই হয় (VICKY VIDYA KA WOH WALA VIDEO TRAILER)।

VICKY VIDYA KA WOH WALA VIDEO TRAILER (ভিকি বিদ্যা কা ওহ য়ালা ভিডিও)
VICKY VIDYA KA WOH WALA VIDEO TRAILER (ভিকি বিদ্যা কা ওহ য়ালা ভিডিও)

এইবার “স্ত্রী২” ও “এনিম্যাল” এর দুই মহারথী একসাথে আসছেন এক নতুন মুভির রথ চালাতে, মুভির নাম “ভিকি বিদ্যা কা ওহ য়ালা ভিডিও “। যেমন অদ্ভুত নাম তার চেয়েও অদ্ভুত সাবজেক্ট, আরে মুভির সাবজেক্ট বলছি ভাই। বলতে হবে যে, নাম এমন রেখেছে যে শুনলেই কান খাড়া হতে বাধ্য। ট্রেইলার আসার পর একটা জিনিস নিশ্চিত, অনেককাল পর বলিউড থেকে একটা পিওর কমেডি মুভি আসতে চলেছে। না হয় কমেডির নামে আমাদের “হাউসফুল” ফ্রাঞ্চাইজির মুভি গুলো দেখানো হয়, যেখানে অর্ধেকের বেশি ডায়লগ থাকে ডাবল মিনিং (VICKY VIDYA KA WOH WALA VIDEO TRAILER)।

কিন্তু “ভিকি বিদ্যা কা ওহ য়ালা ভিডিও ” এই মুভির ক্ষেত্রে ব্যাপারটা ঠিক উল্টো। মুভির নাম ডাবল মিনিং টাইপের হলেও, দেখে মনে হচ্ছে পুরো মুভি সেরা মানের কমেডি দেখাবে। একে তো ছবির নামটায় অনেককে অনেক ভাবে আকর্ষির্ত করবে, অনেকলোক অনেকরকম এক্সপেক্টটেশন(expectation ) নিয়ে আসবে।

VICKY VIDYA KA WOH WALA VIDEO TRAILER (ভিকি বিদ্যা কা ওহ য়ালা ভিডিও)
VICKY VIDYA KA WOH WALA VIDEO TRAILER (ভিকি বিদ্যা কা ওহ য়ালা ভিডিও)

ট্রেইলার এ দেখতে পায় মুভির নায়ক(রাজকুমার) ও তার পত্নী বিয়ের প্রথম রাতে ফুলসজ্জার রাতের ওই রকম ভিডিও বানিয়ে রাখে, যাতে তা স্মৃতি হিসেবে সারাজীবন তাদের কাছে থাকতে পারে, কিন্তু সমস্যা তখন শুরু হয় যখন ওই ভিডিওর সিডিটা হারিয়ে যায়।তারপর আরেকটা ফ্যাক্ট আছে মালিকা শেরাওয়াত। হঠাৎ ট্রেইলার এ যখন মালিকা শেরাওয়াতের এন্ট্রি হয় তখন হার্টবিট তুঙ্গে উঠে বসে অনেকের (ভিকি বিদ্যা কা ওহ য়ালা ভিডিও)।

মালিকা শেরাওয়াতকে দেখার পর বুজতে পারা যায় কেন মুভিটিকে ৯৭% ফ্যামিলি মুভি বলা হয়েছে, কারণ বাকি ৩% মালিকা শেরাওয়াত তার আগুন ছড়াবে। মালিকা শেরাওয়াতকে দেখে অনেকেরই সেই পুরোনো দিনের কথা মনে পরে যাবে, যখন ইমরানের সাথে মালিকা শেরাওয়াতের গান রাজ করতো। আর যখন যখন এই রকম মিডিল ক্লাসের কমেডি মুভি আসে, তখন সেই মুভিগুলো একটা অথেন্টিক vibe দেয়, আর লোক সহজেই কানেক্ট করতে পারে তাদের সাথে। স্ত্রী২ কে দেখলেই সেটা বোঝা যায়। রাজকুমার ও তৃপ্তিকে দেখলে মনে হয় আমাদেরই মতো লোক আমাদের মাঝে থেকে উঠে সামনে অভিনয় করছে , তাই তাদের মাঝে ওই so called fake vibe টা আসে না। মুভির কাহানিটা যেটা সেটাই তার শক্তি (VICKY VIDYA KA WOH WALA VIDEO TRAILER)

 

কারণ কাহানি বাস্তবজীবনকে relate করছে, আমাদের সাথেও এমনটা হতেই পারে, আর সেই ঘটনার সাথে কমেডির তরকা লাগিয়ে এই ছবি আনা হয়েছে আমাদের জন্য। আর বড়ো ব্যাপার এই যে, যারা এই মুভি বানাচ্ছেন তারা কমেডির লাইনে পিএইচডি করে রেখেছে, কারণ এর আগেও তারা “ড্রিম গার্ল ” এর মতো ধাশু মুভি বানিয়ে দেখিয়েছেন। এইবারও ঠিক একইরকম কিছু হবে,কিন্তু হয়তো কমেডির সাথে হালকা থ্রিল আর সাসপেন্সও থাকবে। ট্রেইলারে একবারও দেখানো হয় নি সিডিটা কার কাছে ও ঠিক কে ও কি কারণে চুরি করেছে,এই সাসপেন্সের গুত্থি বুজতে হলে যেতে হবে সিনেমা হোলে। এটা নিশ্চিত যে কমেডির সাথে খুব ভালো একটা টুইস্টও দেখতে পাওয়া যাবে এই ছবিতে (VICKY VIDYA KA WOH WALA VIDEO TRAILER)।

VICKY VIDYA KA WOH WALA VIDEO TRAILER (ভিকি বিদ্যা কা ওহ য়ালা ভিডিও)
VICKY VIDYA KA WOH WALA VIDEO TRAILER (ভিকি বিদ্যা কা ওহ য়ালা ভিডিও)

এই মুভি প্রথমদিন কত ওপেনিং নেবে তা তো ঠিক বলা মুশকিল কিন্তু এটা নিশ্চিত যে মুভিটি খুব ভালো একটা লাইফটাইম বক্সঅফিস কালেকশন করবে। একটু টেনশন অবশ্য আছে, যা আপনার-আমার না বরং আলিয়া ভাটের, কারণ আলিয়ার “জিগরা” মুভিটি মুখোমুখি হতে চলেছে এই মুভির সামনে। জিগরার কন্সেপ্টও তেমন খারাপ না, কিন্তু ফ্যামিলি দর্শক সব সময় কমেডি ,মুভিকেই বেশি প্রাধান্য দেয়। ট্রেইলার বলতে গেলে “সুপার সে ওপার বালা” ট্রেইলার।

More Visit:https://deepblogs.net/

More read:

https://taazakhobor.in/one-night-brutal-rape-that-gives-42-years-coma-life-to-a-girl/

https://taazakhobor.in/dhanushs-raayan-movie-with-adult-level-violence/

Death mystery of indian paranormal investigator Gaurav Tiwari with taazakhobor in 2024

Kalki 2898 AD Movie Review: The best movie the Indian Cinema(Bollywood) has ever seen.

কাঙ্গুয়া (Kanguva) Fire Song is out now on 23 july

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *