Death mystery of indian paranormal investigator gaurav tiwari
image credit pinterest

Death mystery of indian paranormal investigator Gaurav Tiwari with taazakhobor in 2024

Spread the news and knowledge

Death mystery of indian paranormal investigator Gaurav Tiwari

কাহানি তো আপনারা অনেক শুনেছেন কিন্তু কিছু কাহানি থাকে যাতে বিশ্বাস করা কঠিন হয়। আজকের আমাদের কাহানি যে কেস নিয়ে সেটা কোনো সাধারণ মানুষ বা সাধারণ জগতের নয়। পৃথিবীতে আমাদের চারপাশের স্বাভাবিক জগৎ ছাড়াও রয়েছে কিছু অস্বাভাবিক সুপারন্যাচারাল জিনিস। আর সেইসকল সুপারন্যাচারাল জিনিস গুলো নিয়ে যারা ইনভেস্টিগেশন করে তাদের বলে প্যারানরমাল ইনভেস্টিগেটর (gaurav tiwari)। আজকের কাহানি একজন প্যারানরমাল ইনভেস্টিগেটরকে নিয়ে যার সাথে এমন কিছু হয়েছিল যা পুরো বিশ্বকে নাড়িয়ে রেখে দেয় (Death mystery of indian paranormal investigator Gaurav Tiwari)।

Death mystery of indian paranormal investigator gaurav tiwari
Death mystery of indian paranormal investigator gaurav tiwari (image credit pinterest)

গৌরব তিয়ারী যিনি হচ্ছেন ভারতের সবচেয়ে লোকপ্রিয় ও বিখ্যাত প্যারানরমাল ইনভেস্টিগেটর। গৌরব (gaurav tiwari) তার পুরো জীবনকাল, মৃত্রুর পরের জগৎ নিয়ে জানার জন্য খোঁজ করতে থাকে। কিন্তু হঠাৎ করেই গৌরবের নিজের সাথে এমন কিছু ঘটে বসে যা তার নিজের মৃত্রুকেই এক ভয়ানক রহস্য করে তোলে।
৭ জুলাই ২০১৬, অন্যান্য দিনগুলোর মতো গৌরব সকাল বেলা ৮ টার সময় ঘুম থেকে উঠে আর নিজের দৈনন্দিন কাজ করতে থাকে। প্রতিদিনের মতোই গৌরব নাস্তা করার পর একটু মেইল চেক করেন তারপর বাথরুমে সান করতে চলে যান (Death mystery of indian paranormal investigator Gaurav Tiwari)।

গৌরবের  (gaurav tiwari) বাড়িতে ঘরভর্তি লোক ছিল, কিন্তু তারা যার যার কাজে ব্যস্ত ছিল। হঠাৎ তারা বাথরুম থেকে বড়ো একটা আওয়াজ শুনতে পায় ,যেন কিছু একটা খুব জোড়ে পড়ে। গৌরবের বাবা -মা ও স্ত্রী শব্দটা শুনতে পেয়েই বাথরুমের দিকে ছুটে যায়। তারা অনেকক্ষন বাথরুমের দরজা পেটে কিন্তু গৌরবের কোনো সারা পাওয়া যাচ্ছিলো না। গৌরবের বাবা কোনো রকমে বাথরুমের দরজা ভেঙে দেয় ও ভেতরে যায়। কিন্তু ভেতরে গিয়ে তারা দেখে গৌরব বাথরুমের মেঝেতে বহোঁশ অবস্থায় পড়ে আছে। পরিবারের লোকজন ভাবে হয়তো হার্ট এটাক হয়েছে (Death mystery of indian paranormal investigator Gaurav Tiwari)।

Death mystery of indian paranormal investigator gaurav tiwari
image credit pinterest

তারা দ্রুত গৌরবকে নিয়ে হাসপাতাল চলে যায় ,কিন্তু দুঃখজনকভাবে ডাক্তার গৌরবকে মৃত ঘোষিত করে। কিন্তু বিস্ময়কর ব্যাপার এই ছিল যে গৌরবের কোনো ইন্টারনাল সমস্যা ছিল না যার কারণে হঠাৎ তার মৃত্রু হবে। তাহলে কি করে করে হলো আমাদের এই মহান প্যারানরমাল ইনভেস্টিগেটরের মৃত্রু?

অবশ্য গৌরবের গলায় একটি অদ্ভুত রহস্যজনক কালো নিশান পাওয়া যায়। তাহলে কি কোনো অশরীরী আত্মা গৌরবকে মেরেছে!! এইসকল কিছু বুঝতে হলে আগে ঠিক করে জানতে হবে গৌরব তিয়ারী আসলে ছিলেন কে আর কিবা করতেন।

গৌরব তিয়ারী (gaurav tiwari):

গৌরব তিয়ারী ১৯৮৬ সালে পাটনায় জন্ম নিয়েছিলেন। ২১ বছর বয়সে তিনি আমেরিকা যান পড়াশোনা করতে। গৌরব আমেরিকা গিয়েছিলেন এইরনাউটিক্যাল নিয়ে পড়াশোনা করতে, কিন্তু সেখানে গিয়ে প্যারানরমাল সাইন্স নিয়ে তার আগ্রহ বাড়তে থাকে। ভূত-প্রেত সম্ভন্ধিও নানা প্যারানরমাল ইনভেস্টিগেটর টিমের সাথে তিনি মিশতে শুরু করেন। গৌরব তাদের সাথে থেকে তাদের কাজকে কাছ থেকে দেখতে ও বুঝতে শুরু করেন। আর ধীরে ধীরে গৌরব নিজেই একজন প্যারানরমাল ইনভেস্টিগেটর হওয়ার কথা ভাবে। আপনাদের মনে অবশ্যই এটা আসবে কেন গৌরব হঠাৎ নিজের ফিল্ডের পড়া ছেড়ে দিয়ে প্যারানরমাল ইনভেস্টিগেটর হতে গেল? সেটার কাহানিও প্যারানরমাল এক্টিভিটির সাথেই জড়িত। গৌরব আমেরিকার ফ্লোরিডায় একটা ভাড়া বাড়িতে থাকতো , সেখানে গৌরব প্রতিদিন রাতে একটা ছোট বাচ্চার কান্নার আওয়াজ শুনতে পেতো (Death mystery of indian paranormal investigator Gaurav Tiwari)।

Death mystery of indian paranormal investigator gaurav tiwari
image credit pinterest

সে আশপাশ থেকে জানতে পারে সেখানে একটা ছোট বাচ্চার মৃত্রু হয়েছিল। গৌরব তার বাড়িতে থাকা বাচ্চার আত্মার ইনভেস্টিগেশন করতে করতে প্যারানরমাল ইনভেস্টিগেটরদের সাথে ভালো সম্পর্কে এসে যায়। এইভাবে গৌরব হয়ে ওঠেন বিশ্বের সেরা কিছু প্যারানরমাল ইনভেস্টিগেটরদের একজন। প্যারানরমাল ইনভেস্টিগেটর হিসেবে গৌরব তার জীবনে ৬০০০ এরও বেশি হন্টেড জায়গায় গিয়ে ইনভেস্টিগেশন করেছে আর নানা লোকের সাহায্য করেছেন। গৌরবই ওই লোক যে ইন্ডিয়ান প্যারানরমাল সোসাইটি স্থাপন করেন। এর মাদ্ধমে তার উদ্দেশ্য ছিল এমন একটা হেল্পলাইন সৃষ্টি করা যেটা ওই লোকগুলোকে সাহায্য করবে যারা প্যারানরমাল এক্টিভিটির শিকার (Death mystery of indian paranormal investigator Gaurav Tiwari)।

গৌরব (gaurav tiwari) তার সকল কেস ও তার পেছনের কারণ নির্ভিক ভাবে খুঁজে বার করতেন। ইন্ডিয়ান হরর শো যেমন ভূতআয়া ও ফিয়ার ফাইলস এর অনেক কাহানি গৌরব এর ইনভেস্টিগেটেড কেস থেকে নেয়া।গৌরবের ক্যারিয়ার তুঙ্গে ছিল তিনি চারদিকে খুবই প্রসিদ্ধ ছিলেন। তারপরেই হঠাৎ সেই প্যারানরমাল কেস তার জীবনে আসে যেটা গৌরব পুরো ইনভেস্টিগেটই করতে পারেন নি , এই কেস নেয়ার পরই রহস্যজনকভাবে গৌরবের মৃত্রু হয়ে যায়।গৌরব এমন একজায়গায় ইনভেস্টিগেশন করছিলেন, যেখানে গৌরবের মেসিনের রিডিং অনুযায়ী ১২টা আত্মার ছায়া ছিল (Death mystery of indian paranormal investigator Gaurav Tiwari)।

Death mystery of indian paranormal investigator gaurav tiwari
image credit pinterest

গৌরবের এই কেসটা ছিল বাকিগুলো থেকে সম্পূর্ণ আলাদা। ৭ জুলাই এর এক সপ্তা আগে থেকে গৌরব তার স্ত্রীকে বলছিলেন যে, সে যে কেসটাই কাজ করছেন সেটাই এমন কিছু শক্তিশালী আত্মা ও ছায়া আছে যারা তার পিছু করছে আর তাকে তাদের দুনিয়ায় নিয়ে যাওয়ার চেষ্টা করছে। পুলিশ ও ডাক্তাররা কেউ এই মৃত্রুকে সঠিকভাবে বেখ্যা দিতে পারে নি , তাই তারা একে আত্মহত্যা বলে দেয়। ঐদিন আসলে ঠিক কি হয়েছিল ইন্ডিয়ান প্যারানরমাল সোসাইটির নির্মাতা গৌরব তিওয়ারির সাথে সেটা আজও একটা গভীর রহস্য (Death mystery of indian paranormal investigator Gaurav Tiwari)।

More you can visit: https://deepblogs.net/

More you can read:

https://taazakhobor.in/love-kills-or-something-else-shabnam-aur-saleem/

Kalki 2898 AD Movie Review: The best movie the Indian Cinema(Bollywood) has ever seen.

https://taazakhobor.in/taking-rebirth-to-capture-killer/

Story of horrible crime to save own child, that fails any thriller movies 18+

One night brutal rape that gives 42 years coma life to a girl

Mysterious paths of demon’s paatal lok, know all important facts with taaza khobor in 2024

https://taazakhobor.in/helpless-poor-man-gang-raped-by-4-women/

https://taazakhobor.in/darkest-creepy-dirty-face-of-a-stalker-teacher/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *