Has Darshan Thoogudeepa murdered Renukaswami
Pic credit: Pinterest

Darshan Thoogudeepa and Pravithra Gowda are the main accused in Renukaswamy Murder Case

Spread the news and knowledge

Darshan Thoogudeepa and Pravithra Gowda are the main accused in Renukaswami Murder Case: Has Darshan Thoogudeepa murdered Renukaswamy?

কন্নড় অভিনেতা দর্শন থুগুদীপা(Darshan Thoogudeepa) তার ফ্যান বেসের অপব্যবহার করেছেন এবং তার 33 বছর বয়সী সমর্থক রেনুকাস্বামীর হত্যার(Renukaswamy Murder Case) তদন্তে বাধা দেওয়ার চেষ্টা করেছেন, কর্ণাটক পুলিশ বৃহস্পতিবার স্থানীয় বেঙ্গালুরু আদালতকে জানিয়েছে। রিমান্ডের আবেদনে, পুলিশ আরও অভিযোগ করেছে যে দর্শন থুগুদীপার(Darshan Thoogudeepa) বন্ধু পবিত্র গৌড়া রেনুকাস্বামীকে হত্যা(Renukaswamy Murder Case) করার জন্য অন্যদের সাথে প্ররোচিত করেছিল এবং ষড়যন্ত্র করেছিল।

Has Darshan Thoogudeepa murdered Renukaswamy
Pic credit: Pinterest

বৃহস্পতিবার, আদালত মামলায় চার অভিযুক্তের পুলিশ হেফাজতের মেয়াদ বাড়িয়েছে – থুগুদীপা(Darshan Thoogudeepa), ধনরাজ ডি, বিনয় ভি এবং প্রদোষ – পুলিশ বলেছিল যে তারা তদন্তে সহযোগিতা করছে না। বিশেষ পাবলিক প্রসিকিউটর চার দিনের হেফাজত চাইলেও অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাদের হেফাজত দুই দিন বাড়িয়ে ২২শে জুলাই পর্যন্ত করেন।

Has Darshan Thoogudeepa murdered Renukaswamy
Pic credit: Pinterest

11 জুন, দর্শন থুগুদীপা(Darshan Thoogudeepa) তার বন্ধু প্রবিত্র গৌড়া এবং 11 জনের সাথে চিত্রদুর্গার বাসিন্দা রেণুকাস্বামীর হত্যার সাথে জড়িত ছিলেন এমনটা কর্ণাটক এর পুলিশ বলছে। পুলিশের মতে, রেনুকাস্বামীকে খুন করা হয়েছে কারণ তিনি ইনস্টাগ্রামে গৌড়াকে অপমানজনক বার্তা এবং ছবি পাঠিয়েছিলেন। মামলায় এ পর্যন্ত মোট ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

রেণুকাস্বামীকে চপ্পল দিয়ে আঘাত করেন পবিত্রা(Pravithra Gowda) এমনটা সূত্র বলছে।
নিউস এজেন্সি পিটিআই সম্প্রতি রিপোর্ট করেছে যে রেণুকাস্বামী হত্যা মামলার আরেক অভিযুক্ত অভিনেতা পবিত্র গৌড়া(Pravithra Gowda) রেনুকাস্বামীকে তার চপ্পল দিয়ে মারধর করেছেন। আদালতে পুলিশের দেওয়া সাম্প্রতিক রিমান্ড নোট থেকে জানা যায় যে তিনি একটি নির্দিষ্ট সময়ের জন্য হত্যার স্থানে ছিলেন। পুলিশ পবিত্রের বাড়ি থেকে স্লিপার, জামাকাপড়, উপকরণ এবং দর্শনের সাথে যুক্ত অন্যান্য নথি বাজেয়াপ্ত করেছে বলে জানা গেছে।

Has Darshan Thoogudeepa murdered Renukaswamy
Pic credit: Pinterest

পিটিআই-এর মতে, কন্নড় অভিনেতা পবিত্রাকে(Pravithra Gowda) খুনের মামলায় অভিযুক্ত নম্বর এক হিসাবে নামকরণ করা হয়েছে, উসকানিদাতা হওয়ার অভিযোগে, আর দর্শনকে অভিযুক্ত নম্বর দুই, যিনি হত্যাকাণ্ডটি কার্যকর করেছিলেন বলে অভিযোগ। রেণুকাস্বামী হত্যা মামলায় দর্শনা ও পবিত্রা সহ আরও ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

তদন্তের অংশ হিসাবে, পুলিশ সূত্র জানিয়েছে, তারা রেনুকাস্বামী তার ইনস্টাগ্রাম পোস্টে শেয়ার করা বার্তাগুলির সাথে সম্পর্কিত ডেটা পুনরুদ্ধার করতে সোশ্যাল মিডিয়া জায়ান্ট মেটার কাছে যাওয়ার কথা ভাবছে, যা মুছে ফেলা হয়েছে।

Has Darshan Thoogudeepa murdered Renukaswamy
Pic credit: Pinterest

পুলিশ সূত্রে জানা গেছে, অভিনেতার একজন ভক্ত রেণুকাস্বামী পবিত্রাকে ‘অশ্লীল বার্তা’ পাঠিয়েছিলেন, যা দর্শনকে ক্ষুব্ধ করেছিল এবং তাকে হত্যাকাণ্ড ঘটাতে বাধ্য করেছিল বলে অভিযোগ। রেণুকাস্বামীর মৃতদেহ 9 জুন একটি ড্রেনের কাছে পাওয়া যায়। তাকে 8 জুন নির্যাতন করে হত্যা করা হয় বলে অভিযোগ।

রিমান্ড আবেদন অনুযায়ী, থুগুদীপা(Darshan Thoogudeepa) তদন্তে হস্তক্ষেপ করার জন্য কথিত অপরাধের আগে এবং পরে অনেকের সাথে যোগাযোগ করেছিলেন বলে অভিযোগ রয়েছে। বেঙ্গালুরুর পুলিশ কমিশনার বি দয়ানন্দ অবশ্য মঙ্গলবার বলেছিলেন যে তাকে কারও দ্বারা চাপ দেওয়া হয়নি।

পুলিশ আদালতকে আরও জানায় যে তারা 19 জুন থুগুদীপা থেকে 40 লক্ষ টাকা উদ্ধার করেছে – দর্শন থুগুদীপার(Darshan Thoogudeepa) বাড়ি থেকে 37.40 লক্ষ টাকা এবং তার স্ত্রীর কাছ থেকে 3 লক্ষ টাকা। পুলিশের মতে, অভিযুক্তদের একজন ধনরাজ তার বিবৃতিতে বলেছেন যে রেণুকাস্বামীকে বৈদ্যুতিক শক দেওয়ার জন্য একটি ‘বৈদ্যুতিক শক টর্চ’ ব্যবহার করা হয়েছিল। ডিভাইসটি পুলিশ উদ্ধার করেছে।

Has Darshan Thoogudeepa murdered Renukaswamy
Pic credit: Pinterest

অন্য গ্রেফতারকৃত অভিযুক্তরা, গৌড়া, নাগারাজু আর, লক্ষ্মণ এম, পবন কে, দীপক কুমার এম, নন্দীশ, নিখিল নায়ক, রাঘবেন্দ্র, কার্তিক, কেশব মূর্তি, রবি, জগদীশ ওরফে জগ্গা এবং অনু কুমারকে পারাপ্পানা অগ্রহারা কেন্দ্রীয় কারাগার কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। নিরাপত্তা বৃদ্ধির মধ্যে।

রেণুকাস্বামী হত্যা মামলার(Renukaswami Murder Case) অভিযুক্ত দর্শন থুগুদীপা(Darshan Thoogudeepa) প্রমাণ নষ্ট করার জন্য মামলার অন্য অভিযুক্তকে পরিশোধ করতে তার এক বন্ধুর কাছ থেকে ₹40 লাখ ধার করেছিলেন বলে জানা গেছে। রিমান্ড আবেদন অনুসারে, টাইমস নাউ জানিয়েছে যে কন্নড় অভিনেতা – 11 জুন গ্রেপ্তার করা হয়েছিল – স্বীকার করেছেন যে তিনি অপরাধের সাক্ষী ছিলেন এমন লোকদের দেওয়ার জন্য তিনি বিশাল অর্থ ধার করেছিলেন।

পুলিশ দর্শন(Darshan Thoogudeepa) বাড়িতে ব্যাগ থেকে ₹37.4 লক্ষ উদ্ধার করেছে৷
রিপোর্ট অনুসারে, 40 লক্ষ টাকা ঋণের একটি অংশ সেই শেডের নিরাপত্তারক্ষীদের দেওয়া হয়েছিল যেখানে তাদের নীরবতার বিনিময়ে রেনুকাস্বামীকে হত্যা করা হয়েছিল। প্রতিবেদনে যোগ করা হয়েছে যে অভিনেতার বাড়িতে পাওয়া সবুজ পুমা ব্যাগ থেকে পুলিশ ₹ 37.4 লক্ষ উদ্ধার করেছে। তাছাড়া, পুলিশ দর্শনার ফ্যান অ্যাসোসিয়েশনের প্রধানের বাড়ি থেকে 4.5 লক্ষ টাকা উদ্ধার করেছে বলে জানা গেছে।

কন্নড় অভিনেতা দর্শন থুগুদীপার(Darshan Thoogudeepa) রাগের সমস্যা রয়েছে, একজন সহ-অভিনেতা দাবি করেছেন যে তিনি তার সহ-অভিনেতা পবিত্র গৌড়া সম্পর্কে অশালীন মন্তব্য পোস্ট করার জন্য একজনকে হত্যা করেছেন।
দর্শনের(Darshan Thoogudeepa) আরেক সহ-অভিনেতা আনুশা রাই সম্প্রতি একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে তিনি বিশ্বাস করতে পারছিলেন না যে অভিনেতা হত্যা মামলায় জড়িত ছিলেন এবং তিনি খুব নম্র এবং যত্নশীল ব্যক্তি ছিলেন।

“তার রাগের সমস্যা আছে, কিন্তু তিনি খুব নম্র এবং ভালোও। তিনি সব বিষয়ে রাগ করেন না। লোকেরা তার সাথে সাবধানে কথা বলে। আমি যখন তার সাথে কথা বলি, তখন আমি আমার সীমার মধ্যে থাকি। দর্শন খোলাখুলিভাবে সাক্ষাত্কারে স্বীকার করেছেন যে তিনি রাগের সমস্যা আছে,” তিনি হিন্দুস্তান টাইমসকে বলেছেন।

তিনি অবশ্য বলেছিলেন যে পবিত্রার সাথে দর্শনার(Darshan Thoogudeepa) সম্পর্কের বিষয়ে তিনি অবগত নন।

মিসেস রাই এই সপ্তাহের শুরুতে একটি ইনস্টাগ্রাম পোস্টে অভিনেতার স্ত্রী এবং 15 বছর বয়সী ছেলের বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছেন, যারা অনলাইনে ঘৃণামূলক মন্তব্যের মুখোমুখি হচ্ছেন। দর্শনকে এখনও দোষী সাব্যস্ত করা হয়নি উল্লেখ করে তিনি বলেন, আইন তার গতিপথ নেবে।

Has Darshan Thoogudeepa murdered Renukaswamy
Pic credit: Pinterest

ঘটনাগুলির একটি নাটকীয় মোড়ের মধ্যে, পবিত্র গৌড়ার প্রাক্তন স্বামী, সঞ্জয় সিং, মিডিয়া রিপোর্ট অনুসারে দর্শনের স্ত্রী বিজয়লক্ষ্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করার তার অভিপ্রায় ঘোষণা করেছেন। এই উন্নয়ন দুটি পরিবারের জড়িত একটি উচ্চ প্রচারিত বিতর্ক মধ্যে আসে.

বিতর্কটি সেই সময় থেকে শুরু হয় যখন দর্শনের(Darshan Thoogudeepa) স্ত্রী বিজয়লক্ষ্মী, পবিত্রা গৌড়া দর্শনের প্রতি জনসমক্ষে স্নেহ প্রদর্শনের জন্য তার অসন্তোষ প্রকাশ করতে সোশ্যাল মিডিয়ায় গিয়েছিলেন। বিজয়লক্ষ্মী দর্শন এবং তাদের ছেলের সাথে একটি পারিবারিক ছবি পোস্ট করেছেন, তাদের পারিবারিক জীবনের পবিত্রতার উপর জোর দিয়েছেন। যাইহোক, বিষয়গুলি একটি বিতর্কিত মোড় নেয় যখন 24 জানুয়ারী, 2024 তারিখে পবিত্রা, দর্শনের সাথে তার মধ্যে কিছু মুহূর্ত সমন্বিত একটি কোলাজ ভিডিও শেয়ার করে এবং লেখেন, “এক দশক নিচে: ফরএভার টু গো। #10 বছর। আমাদের সম্পর্কের 10 বছর হয়ে গেছে ধন্যবাদ। আপনি @দর্শনথুগুদীপাশ্রিনিবাস।”

উত্তরে, বিজয়লক্ষ্মী পবিত্রাকে অন্য কারো স্বামীর ছবি শেয়ার করার অভিযোগ এনেছিলেন এবং তার নৈতিক অবস্থান নিয়ে প্রশ্ন তোলেন। তিনি এর আগে তার পরিবারের সুনাম নষ্ট করার চেষ্টাকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছিলেন। বিজয়লক্ষ্মী তার স্বামী সঞ্জয় সিং এবং তাদের মেয়ের সাথে পবিত্রার একটি ছবি সহ পবিত্র গৌড়াকে লক্ষ্য করে বেশ কয়েকটি আপডেট পোস্ট করেছিলেন। তবে ছবিটি তার প্রোফাইল থেকে মুছে ফেলা হয়েছে। পরিস্থিতি এখন একটি নতুন মোড় নিয়েছে যখন পবিত্র গৌড়ার প্রাক্তন স্বামী, সঞ্জয় সিং, হস্তক্ষেপ করে বলেছেন যে বিজয়লক্ষ্মীর সম্মতি ছাড়া তার ব্যক্তিগত ছবি শেয়ার করার অধিকার নেই, এশিয়ানেট সুবর্ণের খবর অনুযায়ী।

Has Darshan Thoogudeepa murdered Renukaswamy
Pic credit: Pinterest

সঞ্জয় বিজয়লক্ষ্মীর উদ্দেশ্য নিয়ে আরও প্রশ্ন তোলেন এবং তাকে তার ব্যক্তিগত জীবনে অনুপ্রবেশ করার অভিযোগ তোলেন। তিনি তার ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার জন্য তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করার ইচ্ছা প্রকাশ করেছেন, মিডিয়া রিপোর্ট অনুসারে।

For More visit: https://deepblogs.net/

More you can read:

https://taazakhobor.in/sushant-singh-rajput/

https://taazakhobor.in/ajit-doval-to-continue-as-national-security-advisor/

https://taazakhobor.in/shahrukh-manager-salary/

Russia trade isolation grows as China cuts payments.

Who is the Prime Minister of India in 2024. Biggest question of whole India.

Live Lok Sabha Election Result and Updates in 2024: “400 par” or Rahul ki Sarkar? Most awaited and powerful news of whole India.

Tons of gold is coming back to India from Britain in 2024. RBI reveals the hidden secret…

Unusual Light pillars observed in Japan in 2024. Rumours about God and aliens ….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *