Sania Mirza and Mohammad Shami Marriage
Pic credit: Pinterest

Sania Mirza and Mohammad Shami Marriage 2024. Is it a rumour or really they are going to marry?

Spread the news and knowledge

Sania Mirza and Mohammad Shami Marriage:

প্রাক্তন ভারতীয় টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা(Sania Mirza and Mohammad Shami Marriage) গত বছর তার স্বামী শোয়েব মালিকের থেকে আলাদা হয়ে গেলে সোশ্যাল মিডিয়া আলোড়ন ফেলেছিল। এখন ভারতের আইকনিক মহিলা টেনিস খেলোয়াড় ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামির সাথে তার বিয়ের(Sania Mirza and Mohammad Shami Marriage) গুজবের মধ্যে আবারও সোশ্যাল মিডিয়ার মনোযোগ আকর্ষণ করেছেন। সম্প্রতি, সানিয়া মির্জার বাবা, ইমরান, গুজব প্রত্যাখ্যান করেছেন।

Sania Mirza and Mohammad Shami Marriage
Pic credit: Pinterest

“এই সব আবর্জনা. এমনকি তিনি তার সাথে দেখা করেননি,” ইমরান এনডিটিভিকে বলেছেন(Sania Mirza and Mohammad Shami Marriage)।

ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামি 2023 সালের ওডিআই বিশ্বকাপে একটি দৃঢ় প্রদর্শন করেছেন, ভারতীয় ক্রিকেট দলকে ফাইনালে নিয়ে এসেছেন। সানিয়া মির্জার বাবার মন্তব্য পরিষ্কার করে দিয়েছে যে মোহাম্মদ শামির সাথে সানিয়া মির্জার বিয়ে(Sania Mirza and Mohammad Shami Marriage) শুধু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের বন্য অনুমান ছাড়া কিছুই নয়। চলতি বছরের শুরুর দিকে সানিয়া মির্জা ও পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের বিবাহবিচ্ছেদ হয়। এরই মধ্যে স্ত্রী হাসিন জাহানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শামি। সাধারণ লিঙ্ক, ইমরানের “আবর্জনা” বলে অভিহিত গুজবকে উস্কে দিয়েছে।

Sania Mirza and Mohammad Shami Marriage
Pic credit: Pinterest

ছয়বারের গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন সম্প্রতি হজে তার আধ্যাত্মিক যাত্রা শুরু করেছেন। স্বামী শোয়েব মালিকের থেকে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন এই ক্রীড়া তারকা। বছর খানেক আগে পেশাদার টেনিস থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন সানিয়া মির্জা। তবে তিনি বিশেষজ্ঞ হিসেবে আন্তর্জাতিক ক্রীড়া ইভেন্টে অংশগ্রহণ চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি, তাকে মর্যাদাপূর্ণ ফরাসিতে দেখা গেছে।

Sania Mirza and Mohammad Shami Marriage
Pic credit: Pinterest

তার সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্টে, সানিয়া মির্জা তার হজ ভ্রমণের খবর শেয়ার করেছেন এবং “ভুল কাজের” জন্য ক্ষমা চেয়েছেন এবং তার জীবনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

“আমি যখন এই রূপান্তরমূলক অভিজ্ঞতার জন্য প্রস্তুতি নিচ্ছি, আমি বিনীতভাবে কোনো ভুল এবং ত্রুটির জন্য আপনার ক্ষমা চাইছি। আমি গভীরভাবে ভাগ্যবান এবং অপরিমেয় কৃতজ্ঞ বোধ করছি। আমি একটি জীবনকালের এই যাত্রা শুরু হিসাবে আপনার চিন্তা এবং প্রার্থনা আমাকে রাখুন. আমি একটি নম্র হৃদয় এবং শক্তিশালী ইমান নিয়ে আরও ভাল মানুষ হিসাবে ফিরে আসার আশা করি,” সানিয়া মির্জার শেয়ার করা পোস্টটিতে লেখা ছিল(Sania Mirza and Mohammad Shami Marriage)।

Sania Mirza and Mohammad Shami Marriage
Pic credit: Pinterest

More visit: https://deepblogs.net/

More you can read:

https://taazakhobor.in/sushant-singh-rajput/

https://taazakhobor.in/ajit-doval-to-continue-as-national-security-advisor/

https://taazakhobor.in/shahrukh-manager-salary/

Russia trade isolation grows as China cuts payments.

Who is the Prime Minister of India in 2024. Biggest question of whole India.

Live Lok Sabha Election Result and Updates in 2024: “400 par” or Rahul ki Sarkar? Most awaited and powerful news of whole India.

Tons of gold is coming back to India from Britain in 2024. RBI reveals the hidden secret…

Unusual Light pillars observed in Japan in 2024. Rumours about God and aliens ….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *