Munjya Movie- Movie Review of Munjya Movie
image credit wikipedia(Munjya Movie- Movie Review of Munjya Movie )

Movie Review of Munjya Movie 2024

Spread the news and knowledge

Movie Review of Munjya Movie:

সিজিআই এফেক্ট -ই যেন সব, না কেউ পেল ভয় , না তেমন হাসি, আর ভূত , সেটা আবার কি , ভূত আবার কোথায় ছিল ?

হালকা কমেডি আর ভূতের মিশ্র ছবি বলে প্রচারিত ‘মুঞ্জ্যা’ যেন একটি ব্যর্থ ছবি হয়ে পড়লো । কেনই বা বলছি এমন ? আসুন জানায় তাজা খবরের আজকের খবরে(Munjya Movie)  ।

বলিউডে হিন্দি ভাষায় আমরা অনেক ভাল কমেডি- হরর ছবি দেখেছি। আর সম্প্রতি দেখা শেষ ছবি ছিল ‘স্ত্রী’ , আর স্ত্রী-র পার্ট ২ এর এনাউন্সমেন্টও এসে গেছে অনেক আগে। আর সেই একই প্রযোজক সংস্থা এখন ‘মুঞ্জ্যা’ ছবিটি(Munjya Movie)  বানিয়েছে। তাই লোকজনের প্রত্যাশাও অনেকটা বেশি ছিল।

ছবির (Munjya Movie) প্রথম ৩০ মিনিটটা বেশ ভালো ছিল , বেশ একটা টান টান উত্তেজনা ছিল , কিছু মুহূর্ত এমনও ছিল, যেখানে বেশ রুদ্ধশ্বাস কিছু দৃশ্য ছিল, কিন্তু কোথাও না কোথাও অতিরিক্ত হাস্যকৌতুক ছবির গতিকে অনেকটা ধীর করে দিতে থাকে ।

Munjya Movie
credit of image By Sneha Bengani

লোককাহিনিকে কেন্দ্র করে এই ভৌতিক ছবির কাহানি। এর আগেও আমরা এরম অনেক ছবি দেখেছি,যেমন ‘কান্তারা’ এবং ‘তুম্বাড’। ‘মুঞ্জ্যা’ ছবির(Munjya Movie) গল্পও কোঙ্কন লোককাহিনির ওপর ভিত্তি করেই তৈরী ।

আদিত্য সরপোতদার পরিচালিত এই ছবির প্রধান নায়ক বা চরিত্র মুঞ্জ্যাই সিজিআই দিয়ে বানানো, যার দুষ্টু-মিষ্টি অবতার আপনাকে ভয় দেখানোর চেয়ে আপনাদের হাসাবে বেশি।

‘মুঞ্জ্যা’ মারাঠি সম্প্রদায়ের একটি ঐতিহ্যবাহী প্রথা বা গল্পকাহানি (Munjya Movie) । ধরুন, কমবয়সি একটি বিবাহিত ব্রাহ্মণ ছেলের বিয়ের ১০ দিন আগে মৃত্যু হল। তা হলে সে মুঞ্জ্যার আকার ধারণ করে আর অশ্বত্থ গাছের আশেপাশটাই ঘুরে বেড়ায় ।

Movie Review of Munjya Movie
Movie Review of Munjya Movie

ছবিতে মুঞ্জ্যা’র গল্প (Munjya Movie)  শুরু দেখানো হয়েছে ১৯৫২ সালে, মহারাষ্ট্রের চেতুকবাড়ি গ্রামে, যেখানে আমরা দেখি ১০ বছরের একটি ছেলে, তার থেকে ৭ বছর বয়সে বড় একটি মেয়ের প্রেমে পড়ে যায় । কিন্তু ছেলেটির প্রেম ব্যর্থ হয় এবং কারণ সে তার বোনের হাতে নিজের প্রাণ হারায়, আর সেই সাথেই তাদের প্রেম কাহানি শেষ হয়ে যায় । আর তার পরেই ঘটে সব বিপত্তি।

ছবির নায়ক বিট্টুর (অভয় ভর্মা) উপর সেই ভূত ভর করে, কারণ বিট্টুর মধ্যে দিয়ে সে তার অপূর্ণ ইচ্ছা পূরণ করতে চায়।

Movie Review of Munjya Movie 2024
Movie Review of Munjya Movie 2024

 

 

ছবির দুই লেখক, নীরেন ভট্ট আর যোগেশ চান্দকর গত ১০ বছর ধরে হিন্দি ছবির চিত্রনাট্য লিখে আসছেন । ভৌতিক ছবির একটা ধরণ থাকে, আর লেখকদ্বয় ‘মুঞ্জ্যা’-র মাধ্যমে একটা নতুন কিছু হিন্দি ছবিতে পরীক্ষা করে দেখতে চেয়েছিলেন।

কিন্তু সেই লক্ষ্যে তাঁরা তেমন সফল না হলেও, এটা একটা ভালো শুরু ছিল। বক্স অফিসে খুব বেশি সফল না হলেও ,মোটামুটি সাফল্যের দাবিদার বলা চলে ছবিটিকে। কিন্তু দর্শক র নাট্য সমালোচকদের দৃষ্টি আকর্ষণ করতে পারলো না ছবিটি।

অভিনেতা অভয় ভর্মাকে এর আগে আমরা ‘ফ্যামিলি ম্যান’, ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’-এ কাজ করতে দেখেছি, কিন্তু এইবার তাকে অন্য অবতারে দেখা গেলো।
তার চরিত্রটাও কিছু প্রচুর আলাদা। ‘মুঞ্জ্যা’-তে আগাগোড়া অভয় খুব সপ্রতিভ ভাবে তার অভিনয় দক্ষতা দেখিয়েছে(Munjya Movie) ।

প্রখ্যাত মরাঠি অভিনেত্রী সুহাস জোশীর অসাধারণ অভিনয় নজর কেড়েছে সবারই । নায়কের মায়ের ভূমিকায় ছিলেন মোনা সিংহ, তিনিও মোটামুটি ভাল অভিনয় করেছেন, কিন্তু ‘লাল সিংহ চাড্ডার’ পর মোনাকে কি আমরা শুধু মায়ের ভূমিকাতেই দেখতে পাব, নাকি অন্য কিছুও আমাদের জন্য অপেক্ষা করছে ?

দক্ষিণী ছবির প্রখ্যাত অভিনেতা সত্যরাজ, যিনি ‘বাহুবলী’ ছবির কাটাপ্পা চরিত্র থেকে বেশ নাম অর্জন করেছেন , তাঁকে এ রকম একটা দুর্বল চরিত্রে দেখাটা খুব নিরাশাজনক ছিল দর্শকদের কাছে । মদ্ধ বিরতির পর নায়িকা শর্বরী কিছু দৃশ্যে ভাল অভিনয় করেছেন। কিন্তু ছবিতে বেশি সুযোগ পাননি তিনি । সচিন-জিগরের সঙ্গীতটা ছিল খুব সাধারণ(Munjya Movie)।

দু -ঘন্টার ছবিতে ‘মুঞ্জ্যা’ (Munjya Movie) সৌরভ গোস্বামীর সিনেমাটোগ্রাফি ছিল অসাধারণ , কিন্তু বিরতির পর গল্প অনেকটা অনুমানযোগ্য হয়ে পরে । যে কোনও ভূতের গল্পের ছবির প্রধান অস্ত্র হওয়া উচিত অনিশ্চয়তা, যেন শেষ মুহূর্ত অবধি দর্শক কিছু বুজতেই না পারে। ‘মুঞ্জ্যা’-তে সেই ব্রম্মাওস্ত্রেরই বড় অভাব ছিল । তাই ‘মুঞ্জ্যা’ ছবিটি শেষ পর্যন্ত ততটা ভালো হয়ে ওঠেনি , না হয়ে উঠলো পুরোপুরি হররর বা ভূতের ছবি, না হয়েছে সম্পূর্ণ হাসির কমেডি।

More visit : https://deepblogs.net/

More you can read:

Russia trade isolation grows as China cuts payments.

Who is the Prime Minister of India in 2024. Biggest question of whole India.

Live Lok Sabha Election Result and Updates in 2024: “400 par” or Rahul ki Sarkar? Most awaited and powerful news of whole India.

Tons of gold is coming back to India from Britain in 2024. RBI reveals the hidden secret…

Unusual Light pillars observed in Japan in 2024. Rumours about God and aliens ….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *