Hardik and Natasha divorce 2024
image credit pinterest

Hardik and Natasha divorce 2024

Spread the news and knowledge

Hardik and Natasha divorce:

নাতাশার সঙ্গে ঘর করা যে সে কথা নয়, আগেই কী এইরকম কিছুর আভাস জানতে পেরেছিলেন হার্দিক?

বিয়ের পর পরই কি হার্দিক বুজতে পেরেছিলেন যে নাতাশার (Hardik and Natasha divorce) সঙ্গে এক ঘরে থাকাটা খুব সহজ হবে না!এমনটাই কিছু ইঙ্গিত দিয়েছিলেন ক্রিকেট তারকা হার্দিক!

স্ত্রী নাতাশার সঙ্গে বেশ কিছু দিন ধরেই কিছুটা দূরত্ব সৃষ্টি হয়েছিল হার্দিক পাণ্ড্যের। গত ৪ মার্চ, যবে নাতাশার জন্মদিন ছিল, কিন্তু হার্দিককে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানাতে দেখা যায় নি ।

দীর্ঘ দিন তাদের কোথাও এক সাথে দেখাও যায়নি । সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের একসাথে শেষ ছবি দেখা গিয়েছিল সেই ১৪ ফেব্রুয়ারি।তারপর থেকেই হয়তো ছাড়াছাড়ি, এমনই গুঞ্জন। সার্বিয়ান মডেল আর ক্রিকেট তারকা হার্ডিকের বিবাহবিচ্ছেদ (Hardik and Natasha divorce) এর গুঞ্জন এখন ব্যাপক আলোচিত।

Hardik and Natasha divorce
image credit pinterest

সূত্রের মতে মডেল অভিনেত্রীর খাওয়া পরা বাবদ সম্পত্তির ৭০ শতাংশ দিতে হতে পারে । এটা সেই ডিভোর্সএর জন্য এলিমোনির (Hardik and Natasha divorce) টাকা। তার কমে নাকি নাতাশা রাজি নন। যদি না জানেন বলে দি , হার্দিকের মোট সম্পদের পরিমাণ হলো ১৫০ কোটি টাকারও বেশি, অনেকে বলে প্রায় ১৬৭ কোটি টাকার মতো ।

যাই হোক এতটা নিচ্চিত যে ১৫০ কোটির বেশি। যদি ৭০ শতাংশ দেয়ার ব্যাপারটা ঠিক হয় তবে , হিসাব মতো নাতাশাকে প্রায় ১০৫ কোটি টাকার সম্পত্তি দিতে হবে । যদি এমনটা হয় , তবে কি হার্দিককে তার জীবনে নিজের শ্রম ও প্রতিভা দিয়ে অর্জন করা প্রায় সব কিছু স্ত্রী নাতাশাকে দিয়ে দিতে হবে।

আমরা সবাই জানি যে,২০২০ সালে যখন চারদিকে লকডাউনের মহল ছিল ঠিক তারই মাঝে যখন হার্দিক সার্বিয়ান ডান্সার ও মডেল -অভিনেত্রী নাতাশাকে বিয়ে করেন,সেই সময় নাতাশা গর্ভবতী ছিলেন ।

Hardik and Natasha divorce
image credit pinterest

অভিনেত্রী হিসেবে নাতাশা বলিউডে তেমন খ্যাতি পেয়েছেন তা না, বরং আইটেম গানে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়াও ছোট পর্দার বেশ কিছু রিয়্যালিটি শোও করেছেন নাতাশা। তার মধ্যে আছে ২০১৪ সালের বিগ বস season ৮।

এছাড়াও নাচ বলিয়ে season ৯, যেখানে নাতাশা ও তার দীর্ঘদিনের bf আলী গনির সম্পর্ক(Hardik and Natasha divorce)  বেশ আলোড়নে এসেছিলো। যেখানে নাতাশা স্বীকার করে, তাদের রিলেশনশিপ অনেক পুরোনো ও তারা ২ বার সম্পর্কে ছিল আর তারা একে ওপরের সাথে খুব ভালো বন্ড শেয়ার করেন।

তারপরেই হঠাৎ হার্ডিকের সাথে দেখা নাতাশার, আর তারপরই হঠাৎ বিয়ে। তার অল্প কিছুদিন আগে পর্যন্ত নাতাশা, আলীর সাথে ওপেন রেলশনশিপে (Hardik and Natasha divorce) ছিল। ওতো অল্প সময়ের মধ্যে কিভাবে তাদের পরিচয় হল আর তারা বিয়ে করে নিলেন সেটা তো তারাই জানে।

তবে হার্দিককে বিয়ে করার পরই রাতারাতি নাতাশা আলোড়নের মুখে পড়েন। তত দিনে অবশ্য নাতাশা বলিউড থেকে অনেকটা দূরে সরে এসছিলেন। যদিও একটি সাক্ষাৎকারে হার্দিক জানান যে, নাতাশাকে বিয়ে করার পর তার জীবনে অনেক পরিবর্তন এসেছে।

Hardik and Natasha divorce
image credit pinterest

হার্দিক স্বীকার করেন যে,বিয়ের পর ঠান্ডা মাথায় কিভাবে পরিস্থিতি সামাল দিতে হয় তা তিনি নাতাশার কাছ থেকে শিখেছেন। এখন তিনি আর অল্পেতে বিচলিত হন না। শুধু সেটাই না, ধৈর্য্যও আগের থেকে অনেকটাই বেড়েছে। হর্দিক বলেন,‘‘ বিয়ের পর আমার ধৈর্য্য অনেকে বেড়েছে নাতাশার কারণে। ওঁর সঙ্গে থাকতে গেলে ধৈর্য্য রাখাটা দরকার।’’
সেই সময় হয়তো তিনি কথাটা মজার ছলে বলেছিলেন । কিন্তু এখন পরিস্থিতি সম্পূর্ণ বদলে গেছে । সত্যিই কি তাঁদের দাম্পত্য জীবনে ফাটল ধরেছে? নাকি এটা কোনো গুজব,তা সময় বলবে।

এঘটনা কিন্তু নতুন না। এর আগেও এইরকম ঘটনা আর কোথাও না,আমাদের ইন্ডিয়ান ক্রিকেট টিমেই দেখেছি। প্রথম হলো মোহাম্মদ স্বামী আর যার স্ত্রী ছিলেন হাসিন জাহান। মোহাম্মদ স্বামী ও জাহানের এক মেয়ে সন্তান আছে , যার নাম আইরা স্বামী।

More you may like:

জাহানের ক্ষেতেও আইরার জন্মের পর ,স্বামী ও জাহানের মধ্যে মদ্ভেদ শুরু হয় , তারপর জাহান, স্বামীকে তার সন্তান থেকে দূরে সরানোর চেষ্টা করেন এবং তালাক ও তালাকের জন্য মোটা অংকের কম্পেন্সেশনের টাকা দাবি করে, তাছাড়া স্বামীও হার্ডিকের মতো তার খারাপ ফর্মে ছিলেন।

ঠিক একই রকম কিছু ঘটেছিল শিখর ধাওয়ানের সাথে। শিখর ফেসবুকের মাদ্ধমে আয়েশার সাথে প্রথম কানেকশন। আয়েশা যদিও শিখর থেকে ১২ বছরের বড়।
শিখর এর ক্ষেত্রেও তার সন্তান জন্মানোর কিছু দিন পর থেকেই,আয়েশা ও শিখর লঙ ডিসটেন্স রিলেশনে থাকতে শুরু করেন, জিনিস ঐপর্যায়ে চলে যায় যে, শিখর কে তার পুত্র সন্তান থেকেও আলাদা করে দেয়া হয়।

Hardik and Natasha divorce 2024
image credit pinterest

কেনই বা এগুলো হচ্ছে , সোশ্যাল মিডিয়ায় অনেকেই নাতাশার এইরূপ তালাক দেয়াকে ট্রল করছে। তাদের মোতে এটি একপ্রকার স্টার্টআপ ব্যবসা হয়ে দাড়িয়েছে , যেখানে সফল কোনো তারকাকে প্রেমে ফেলে একটা সন্তান জন্ম দিয়ে দিন, তারপর তালাক দিয়ে সম্পত্তি দাবি করা।

More visit : https://deepblogs.net/

More you may read:

Unusual Light pillars observed in Japan in 2024. Rumours about God and aliens ….

Do You know the Benefits of moderate consumption of alcohol. The powerful medicine in 21st century.

Gurucharan Singh Who Was Mysteriously Missing Since April 22 Finally Came Home, He told….

Cheapest and Best water purifier in India in 2024. Find out the best for your home.

World in 2050: Explore the power of Technology!! Positively Read!!

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *