In Airport, 'Love making' in the seat of the plane, couples lying together! Viral intimate moments captured by people(প্লেনের সিটেই করছেন শারীরিক মিলন,একেঅপরকে জড়াজড়ি করে শুয়ে যুগল,ভাইরাল ঘনিষ্ঠ মুহূর্ত। )
In Airport, 'Love making' in the seat of the plane, couples lying together! Viral intimate moments captured by people(প্লেনের সিটেই করছেন শারীরিক মিলন,একেঅপরকে জড়াজড়ি করে শুয়ে যুগল,ভাইরাল ঘনিষ্ঠ মুহূর্ত। )

In Airport ‘Love making’ in the seat of the plane, couples lying together! Viral intimate moments captured by people(প্লেনের সিটেই করছেন শারীরিক মিলন,একেঅপরকে জড়াজড়ি করে শুয়ে যুগল,ভাইরাল ঘনিষ্ঠ মুহূর্ত )

Spread the news and knowledge

In Airport, ‘Love making’ in the seat of the plane, couples lying together! Viral intimate moments captured by people(প্লেনের সিটেই করছেন শারীরিক মিলন,একেঅপরকে জড়াজড়ি করে শুয়ে যুগল,ভাইরাল ঘনিষ্ঠ মুহূর্ত। )

বিমানবন্দর(Airport)  এই শব্দটা শুনলে মাথায় কি আসে। অনেক বড়ো আর বিস্তিত এলাকা জুড়ে থাকা দালান।আমরা জানি বিমানবন্দর(Airport) হল একটি এরোড্রোম যেখানে প্রসারিত সুবিধা রয়েছে, বেশিরভাগ বাণিজ্যিক বিমান (Airport) পরিবহনের জন্য।

বিমানবন্দরগুলি (Airport) সাধারণত একটি অবতরণ এলাকা নিয়ে গঠিত, যার মধ্যে একটি বায়বীয়ভাবে অ্যাক্সেসযোগ্য খোলা জায়গা রয়েছে যার মধ্যে অন্তত একটি সক্রিয় পৃষ্ঠতল রয়েছে যেমন একটি প্লেন উড্ডয়ন এবং অবতরণ করার জন্য একটি রানওয়ে বা একটি হেলিপ্যাড, এবং প্রায়শই কন্ট্রোল টাওয়ারের মতো সংলগ্ন ইউটিলিটি বিল্ডিংগুলি অন্তর্ভুক্ত করে। এটা তো গেল বিমানবন্দর(Airport) ।

In Airport, 'Love making' in the seat of the plane, couples lying together!
In Airport, ‘Love making’ in the seat of the plane, couples lying together!

এখন বিমান(Airport)  টা কি? সবাই জানি বিমান হচ্ছে যে বাহন আকাশে চলে। বিমানবন্দরে(Airport) বিমানে বসে থাকা মানে আমরা বুঝি, আকাশে বসে একটা আরামদায়ক আর মোনমোহক যাত্রা উপভোগ করা। কিন্তু কেমন লাগবে, ধরুন আপনি আপনার প্রিয় জন বা পরিবারের বড় বুজুরকে নিয়ে হাওয়াই যাত্রা করছেন,এমন সময় কিছু আপত্তিজনক কার্য আপনার সামনে হচ্ছে, কি করবেন?এমনি ঘটনার শিকার হয়েছেন সম্প্রতি এক প্লেনের যাত্রীরা। আসুন জেনে নি ঠিক কি হলো।

প্লেনের ভেতরেই রীতি মতো শারীরিক সম্পর্ক করছে এক জুটি। প্লেনের ভিতর অন্তরঙ্গ দৃশ্য। এই দৃশ্য দেখে হতবাক যাত্রীরা। ফ্লাইটের যাত্রীদের মধ্যেই একজন সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করেন। ছবিটি নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। ছবিতে দেখা গিয়েছে, ফ্লাইটের সময় তাঁরা তিনটে সিট জুড়ে একে অপরের উপরে শুয়ে ছিল। অন্য এক ছবিতে দেখা যায় তাঁরা হাত দিয়ে ‘লাভ-হার্ট’ অঙ্গভঙ্গি করেছিল।

এক্স হ্যান্ডেলে(X handle) এক ব্যক্তি ছবিগুলি পোস্ট করেছে। ক্যাপশনে লেখেন, ‘প্লেনের ভিতর এই দৃশ্য দেখে বিশ্বাস হচ্ছে না। পুরো ৪ ঘণ্টার ফ্লাইট এভাবেই তারা ছিলেন।’ পোস্টটি ইতিমধ্যেই ২১ মিলিয়ন ভিউ কে ছাড়িয়ে গেছে। নেটিজেনরা বিভিন্ন মন্তব্য প্রকাশ করেছে। বেশিরভাগ ইউজাররাই তাদের এই রকম বেহায়া আচরণ নিয়ে নিন্দা প্রকাশ করেছেন। অনেকেই আবার ছবিগুলি দেখে মজা পেয়েছেন। এবং প্রতিক্রিয়া হিসাবে মিম তৈরি করেছেন আর শেয়ার করছেন ।

এর আগে দেশের এক এয়ারপোর্টের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছিল । ভিডিয়োটিতে দেখা গিয়েছে, এক তরুণী বিমানবন্দরে লাগেজ বেল্টের সামনে দাঁড়িয়ে আছেন। রিলস বানানোর সময়,তিনি ওই লাগেজ বেল্টের উপর শুয়ে পড়েন। ওই ভিডিয়োটিও ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় । ২ মিলিয়নেরও বেশি ভিউ পায় । বিমানবন্দরে সুন্দরী মেয়েদের এমন অদ্ভুত ও উদ্ভট কাজ দেখে অনেকেই অখুশি আর তাদের ব্যাপক সমালোচনা করেছেন ।

 

যদিও, কিছু নেটিজেনরা দম্পতির এইরূপ আচরণকে অনুপযুক্ত বলেন আর ব্যাপক সমালোচনা করেছেন। একজন লিখেছেন , ‘ফ্লাইট অ্যাটেনডেন্ট কি করে কিছু বলেনি?’ আবার একজন লিখেছেন , ‘এটি খুব সুন্দর ও রোমান্টিক , কিন্তু উড়ার সময় এটি খুব বিপদজনক । আমার সব সময় সিটবেল্ট পড়তে লাগে।’ অন্য একজন লিখেছেন , ‘একারণে আমি কখনই ইকোনমিক্যালে টিকিট করিনা।’ একজন লিখেছেন , ‘তাদের জুতো খোলা হয়ে গেছে এবং ঘরে বসেই তারা নিজেদের তৈরি করেছে। হোটেল পর্যন্তও অপেক্ষা করতে পারেনি।’

ভিডিয়োটি দেখে রাগে ফেটে পড়েন নেটিজেনরা। একজন ইউজার লেখেন, ‘এয়ারপোর্টের সবচেয়ে নোংরা জায়গা এটি। আর তিনি এইখানেই শুয়ে আছেন। ছিঃ। লক্ষ টাকা জরিমানা করা উচিত এদের ।’ আর একজন লেখেন, ‘এটা কি করছেন । দয়া করে অন্তত এয়ারপোর্টকেই রেহাই দিয়ে দিন।’

আসলে এগুলো আমাদেরই দোষ। আজ এইসব কিছু হচ্ছে শুধু আমাদের জন্য। আমরা আমাদের আচার সংস্কৃতি ভুলে বিদেশিদের ওয়েস্টার্ন সংস্কৃতি বেছে নিচ্ছি।
আমাদের ফ্লিম ইন্ডাস্ট্রি তেও এখন এইরকম অ্যাডাল্ট চলচিত্র বেশি তৈরী হচ্ছে। যার ফলে সেক্স করার মতো জিনিস বা এইরকম বিষয় গুলো এখন ভারতেও খুব generalized আর স্বাভাবিক হয়ে গেছে।

তাছাড়া সমাজের প্রতিটা মা বাবারও এখানে অনেক দোষ। বাচ্চা রা হয় মাটির মতো। ছোট বেলা থেকেই যদি তাদের উপযুক্ত শিক্ষা দেয়া হয়, তাহলে তারাই তাই করবে যা শিখে এসেছে। অনেক বাড়িতে মা পিতাই অনেকটা উত্ছিনখোল থাকে, তারা নিউ ফ্যাশন এর চক্করে পরে নিজেরাই নিজেদের সংস্কৃতি ভুলে যায় , কেউ আবার নিজের বাচ্চাদের সামনে ড্রিংক করে। বাবা মায়ের একাধিক জায়গায় এক্সট্রা মেরিটাল অ্যাফেয়ার থাকে। এমন অনেক কিছুই আমাদের চারপাশে হচ্ছে যা কাম্য নয়।

কিছুদিন আগে দেখা যায় famous অভিনেত্রী মালাইকা অরোরা তার নিজের সন্তানকে জিজ্ঞেস করতে দেখা যায় যে, সে কখন তার ভির্জিনিটি ত্যাগ করবে।
একথা শোনার পর নিচ্ছয় বোঝা যাচ্ছে কেন এইরকম এর ঘটনা আমাদের চারপাশে ঘটে চলেছে।

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী যা লোকেদের থাকতে পারে:

  • প্রকাশ্যে সেক্স করা কি বৈধ?

পাবলিক সেক্স সংক্রান্ত আইন দেশ, রাজ্য বা এমনকি শহরের উপর নির্ভর করে ব্যাপকভাবে পরিবর্তিত হয়। অনেক জায়গায়, জনসাধারণের যৌনতাকে অশ্লীল প্রকাশ বা প্রকাশ্য অশ্লীলতা হিসাবে বিবেচনা করা হয় এবং আইন দ্বারা শাস্তিযোগ্য। আপনার এলাকার আইন জানা এবং মেনে চলা অপরিহার্য।

  • জনসমক্ষে সেক্স করার ঝুঁকি কি কি?

পাবলিক প্লেসে যৌন ক্রিয়াকলাপে জড়িত হওয়ার ফলে বিভিন্ন ঝুঁকি থাকতে পারে, যার মধ্যে আইনগত পরিণতি যেমন অশ্লীল প্রকাশ বা জনসাধারণের অশ্লীলতার জন্য গ্রেপ্তার এবং বিচারের মতো। অতিরিক্তভাবে, অনিচ্ছাকৃত পর্যবেক্ষকদের দ্বারা দেখা যাওয়ার ঝুঁকি রয়েছে, যা জড়িত ব্যক্তি এবং যেকোনো সাক্ষী উভয়ের জন্যই বিব্রত বা ট্রমা হতে পারে।

  • পাবলিক সেক্সের কোন নিরাপদ বা আইনি বিকল্প আছে কি?

হ্যাঁ, নিরাপদ এবং আইনি পরিবেশে ঘনিষ্ঠতা এবং যৌন অভিব্যক্তি অন্বেষণ করার অনেক উপায় রয়েছে। দম্পতিরা তাদের বাড়ি, হোটেল বা অন্যান্য ব্যক্তিগত স্থানে গোপনীয়তা খুঁজে পেতে পারে। এছাড়াও মনোনীত প্রাপ্তবয়স্ক স্থান বা ক্লাব রয়েছে যেখানে ব্যক্তিরা নিয়ন্ত্রিত এবং সম্মানজনক পরিবেশে সম্মতিমূলক যৌন কার্যকলাপে জড়িত হতে পারে।

  • আমি কিভাবে আমার সঙ্গীর সাথে সর্বজনীন যৌন কল্পনার অন্বেষণ সম্পর্কে কথা বলতে পারি?

সঙ্গীর সাথে যৌন কল্পনা নিয়ে আলোচনা করার সময় খোলা এবং সৎ যোগাযোগ চাবিকাঠি। একে অপরের সীমানার প্রতি সংবেদনশীলতা এবং সম্মানের সাথে কথোপকথনের কাছে যাওয়া অপরিহার্য। আপনার ইচ্ছা প্রকাশ করে শুরু করুন এবং আপনার সঙ্গীকে জিজ্ঞাসা করুন যে তারা ধারণাটি সম্পর্কে কেমন অনুভব করে। তাদের উদ্বেগ শুনতে এবং পারস্পরিকভাবে সন্তোষজনক সীমানা আলোচনার জন্য প্রস্তুত থাকুন।

  • আমি যদি পাবলিক সেক্সের সাক্ষী থাকি তবে আমার কী করা উচিত?

আপনি যদি পাবলিক সেক্স দেখেন এবং অস্বস্তি বোধ করেন বা বিশ্বাস করেন যে এটি অনুপযুক্ত, আপনার কাছে বেশ কয়েকটি বিকল্প রয়েছে। আপনি দূরে চলে যাওয়া এবং এটিকে উপেক্ষা করা বেছে নিতে পারেন, বিশেষ করে যদি এটি কারও ক্ষতি না করে। আপনি যদি এটি করতে নিরাপদ এবং স্বাচ্ছন্দ্য বোধ করেন তবে আপনি বিনীতভাবে ব্যক্তিদের থামতে বা আরও ব্যক্তিগত স্থানে যেতে বলতে পারেন। কিছু ক্ষেত্রে, বিশেষ করে যদি আচরণটি অবৈধ বা অসম্মতিপূর্ণ হয়, তাহলে আপনাকে আইন প্রয়োগকারীকে জড়িত করতে হতে পারে

More you visit: https://deepblogs.net/

More you can read:

Telemedicine in modern healthcare(আধুনিক স্বাস্থ্যসেবায় টেলিমেডিসিন)

Mahendra singh dhoni with fan(মহেন্দ্র সিং ধোনি ইমোশন আমার আপনার সবার। এমনি ইমোশনে ভেসে গত কালকে একজন ধোনি ফ্যান এক কান্ড করে)

একটা পারফেক্ট আর সামঞ্জস্যময় রিলেশনশিপ কেমন হওয়া উচিত?

India General Election 2024 News

Who are Illuminati- Were they aliens? Are they still alive in 2024?

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *